fbpx

Akshay Kumar: রেখা থেকে রবিনা, বলিউডের ‛খিলাড়ি কুমারের’ প্রেমে পড়েছেন যে লাবণ্যময়ী অভিনেত্রীরা

ব্যক্তিগত জীবনের জন্য বহুবার সংবাদের শিরোনামে থেকেছেন অক্ষয় কুমার। নাম জড়িয়েছে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে। জেনে নিন অক্ষয়ের জীবনের না বলা প্রেমের গল্প…

জয়িতা চৌধুরি,কলকাতাঃ অক্ষয় কুমার। অবশ্য বলিউডের খিলাড়ী কুমার বললেই তাঁকে সকলে চেনে এক ডাকে। সম্প্রতি পরপর কয়েকটি ছবি ফ্লপ খেলেও, অভিনেতার কেরিয়ার গ্রাফ মোটামুটি ভাবে পক্ত বললেই চলে। ভাগ্য বরাবরই সদয় তাঁর। কিন্তু জানেন কি? একসময়ে তাঁর সঙ্গে কাজ করার জন্য মরিয়া হয়ে থাকতেন রানি থেকে রবিনার মতো অভিনেত্রীরা। কিন্তু খিলাড়ী কুমার অনায়াসেই নাকচ করেন তাঁদের সঙ্গে কাজের অফার। নেপথ্যে কারণ নাকি অত্যন্ত ব্যক্তিগত। আর এই ব্যক্তিগত জীবনের জন্য বহুবার সংবাদের শিরোনামে থেকেছেন অক্ষয় কুমার ( Akshay Kumar )। নাম জড়িয়েছে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে। জেনে নিন অক্ষয়ের জীবনের না বলা প্রেমের গল্প…

akshay kumar 1
শিল্পা শেট্টি ( Shilpa Shetty ): তাঁর সঙ্গে অক্ষয়ের প্রেমের কথা কারোর অজানা নয়। তাঁদের অনস্ক্রীন কেমিস্ট্রি আলোরন সৃষ্টি করত তাঁদের অনুরাগীদের মনে। ‘মে খিলাড়ী তু আনাড়ী’ ( Main Khiladi Tu Anadi ) ছবিতে প্রথমবারের জন্য একসঙ্গে কাজ করেন অক্ষয়-শিল্পা ( Akshay-Shilpa ) জুটি। তবে বলিউডের অন্দরে কান পাতলেই কানাঘুষোয় শোনা যায় শিল্পার সঙ্গে চুটিয়ে প্রেম করা কালীনই টুইঙ্কেলের সঙ্গে ঘনিষ্ঠ হতে শুরু করেন। যার জেরেই সম্পর্কে ভাঙন ধরে অক্ষয় ও শিল্পার। ব্রেকআপের পরে নাকি দুজনের মুখ দেখাদেখি অবধি বন্ধ ছিল বহুদিন। আর অক্ষয়ের মতোই শিল্পাও ঠিক করেন আর কোনওদিন অক্ষয়ের সঙ্গে কাজ করবেন না।

akshay kumar 2রবিনা টন্ডন ( Raveena Tandon ): অভিনেত্রী রবিনা টন্ডনের সঙ্গে অক্ষয়ের প্রেমের কথাও সবার জানা। বি-টাউনের অন্যতম হিট ছবি ‘মোহরা’ ( Mohra ) থেকে দেত করতে শুরু করেন দুজন। এমনকি তাঁদের আংটি বদলের দিনও প্রকাশ্যে ঘোষনা করেছিলেন রবিনা। কিন্তু বছর দুয়েক যেতে না যেতেই শুরু হয় অশান্তি। গুঞ্জন ওঠে অক্ষয় নাকি ডেট করছেন তাঁর অন্য এক কোস্টারকে। ব্যস! এই সম্পর্কেও ঘটে বিচ্ছেদ। রবিনা প্রকাশ্যেই এক ইন্টারভিউতে বলেছিলেন অক্ষয় তাঁর সঙ্গে বিশ্বাস ঘাতকতা করেছিলেন। তারপর থেকে একসঙ্গে কাজতো দূর, কার্যত পক্ষ্যে মুখ দেখাদেখিও বন্ধ ছিল দুজনের।

akshay kumar 3

রেখা ( Rekha ): আশির দশকে বলিউড কাঁপিয়েছেন তাঁর ডাকসাইটে সৌন্দর্য আর অভিনয় শৈলী দিয়ে। তাঁর নাম এবং বিতর্ক যেন একই মুদ্রার এপিট- ওপিট। নাম জড়িয়েছে সুপারস্টার অমিতাভ বচ্চনের সঙ্গেও। তবে জানেন কি? তাঁর সঙ্গে নাম জড়িয়েছিল খিলাড়ী কুমারেরও। ‘খিলাড়ীও কা খিলাড়ী’ ( Khiladiyon Ka Khiladi ) ছবিতে কাজ করার সময় থেকেই দুজনের সম্পর্কের গুঞ্জন মাথাচারা দিয়ে ওঠে। তবে অক্ষয়ের প্রাক্তন প্রেমিকা রবিনা জানান, “আমার মনে হয় না রেখার সঙ্গে অক্ষয়ের কোনো সম্পর্ক ছিল। আসলে, অক্ষয় রেখার কাছ থেকে পালিয়ে বাঁচত। ছবির কারণে রেখাকে সহ্য করেছেন অক্ষয়। এক পর্যায়ে রেখা নাকি বাড়ি থেকে অক্ষয়ের জন্য দুপুরের খাবার আনতে চেয়েছিলেন। তখনই আমি হস্তক্ষেপ করি। আমার মনে হয়েছিল এবার সীমা অতিক্রম করছে।”

google-news-icon

লেটেস্ট খবর