fbpx

দরজায় কড়া নাড়ছে দুর্গা পুজো! এই ৩ ধরণের রঙে চুল রাঙালে আপনার দিক থেকে চোখ সরানো হবে দায়

পুজোর দিন গুনতি কিন্তু শুরু হয়ে গেছে। বৃষ্টির ফাঁকে ফাঁকে পেঁজা তুলোর মতো রোদ ঝলমলে আকাশ ও জানান দিচ্ছে আর বেশি দেরি নেই। পুজোর তোরজোর ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আর সামনেই মহালয়া যাকে বলা যায় পুজোর গৌড়চন্দ্রিকা। তাই হাতে কিন্তু মোটেই সময় নেই। পুজোর দিন গুলোকে নিজেকে সবথেকে আলাদা লাগুক এটা কে না চায়? তাই পোশাকের সঙ্গে মানানসই রূপে নিজেকে সাজিয়ে তোলাও কিন্তু সমান গুরুত্বপূর্ণ।

এই কারণেই উৎসবের মরসুম শুরু হওয়ার আগেই বিউটি পার্লার গুলোর সামনে চোখে পড়ে লম্বা লাইন। কেউ ফেসিয়াল করছেন তো কেউ করছেন পেডিকিওর কেউ, কেউ আইব্রো প্লাক করছেন তো কেউবা নখ সাজাচ্ছেন নেইল আর্টে। পুজোর আগে মেয়েদের চুল স্ট্রেটনিং, স্মুথনিং-এর ও বেশ হিড়িক ওঠে। তবে এইসব স্টাইলই কিন্তু বেশ পুরোনো হয়ে গেছে৷ তাই এই পুজোতে আপনাকে একেবারে ট্রন্ডি দেখাতে ‘দ্য বেঙ্গলি ক্রনিক্যাল’ এর দেওয়ালে আজ রইল নিত্য নতুন কিছু চুলের রঙের খোঁজ, যেগুলি ট্রাই করলে এই পুজোতে আপনার থেকে যে কেউ চোখ সরাতে পারবেনা তার গ্যারেন্টি আমাদের।

বালায়েজ-

festive hair colors,hair styles,hair haighlight,hair cut,amber style

হেয়ার কালার ও হাইলাইটসে চলতি বছর গুলিতে বালায়েজ হেয়ার নজর কেড়েছে। এটি সানকিস্ড কালারিং টেকনিক, যা বিচ লুককে রিপ্রেজেন্ট করে। রুট থেকে টিপ পর্যন্ত এটি হাইলাইটেড হয়। এটি মু্খ্যত, ফ্রেঞ্চ ইন্সপায়ার্ড পেন্টেড হাইলাইটস লুক।

অ্যাম্বার –

festive hair colors,hair styles,hair haighlight,hair cut,amber style

এই স্টাইলটি আগে খুব কম জনকেই করতে দেখা যেত, কিন্তু যতই সময় গড়াচ্ছে ততই এর রমরমা বাড়ছে। সম্পূর্ণ চুলে রং না করে চুলের নীচের দিকের কিছুটা অংশে মানানসই রং করুন। মাঝারি মাপের চুলের ক্ষেত্রে এই স্টাইল বেশি নজর কাড়ে।

হাইলাইট-

festive hair colors,hair styles,hair haighlight,hair cut,amber style

চুলে হাইলাইট করাটা নতুন কিছু নয়। তবে হাইলাইট করার জন্য কোন রং বেছে নিচ্ছেন তার উপর নির্ভর করছে আপনাকে সকলের থেকে কতটা আলাদা লাগবে। ইলেকট্রিক ব্লু বা সি গ্রিন রঙের হাইলাইট ব্যবহার করুন। ত্বকের রঙের সঙ্গে সঠিক রঙের হাইলাটার বেছে নিতে পারলে তা আপনাকে একেবারে বদলে দিতে পারে।

 

google-news-icon

লেটেস্ট খবর