fbpx

Uma: চলছে কেক কাটা, ৩০০ পর্বের আনন্দে নাচ-গান নিয়ে মজে ‛উমা’ পরিবার

অহেলিকা দও, কলকাতা : ধারাবাহিকে উদযাপন পর্ব ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। কোন ধারাবাহিক পেরিয়েছে ২০০ পর্ব আবার কোন ধারাবাহিক পেরিয়ে গেছে ৩০০ পর্ব। এই মুহূর্তে উমা ( Uma ) ধারাবাহিক পেরিয়ে গেল ৩০০ পর্ব যার মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন নীল ভট্টাচার্য এবং সৃঞ্জিনী চক্রবর্তী। জি বাংলার এই ধারাবাহিকটি দর্শকদের কাছে খুবই প্রিয়। দর্শকদের ভালবাসা কুড়িয়ে এই ধারাবাহিকও পৌঁছে গেল ৩০০ পর্বে।

প্রথম থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে উমা এবং অভি। গ্রামের এক সাধারণ মেয়ের আকাশ ছোঁয়ার স্বপ্ন নিয়ে তৈরি করা হয়েছে এই ধারাবাহিকের গল্প। প্রধান চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য এবং সৃঞ্জিনি। পেটের দায়ে গয়না বড়ি বানিয়ে সংসার চালাত উমা। কিন্তু চোখে স্বপ্ন ছিল ক্রিকেটার হওয়ার। আসলে বাবার অসম্পূর্ণ স্বপ্নকে পূরণ করতে চেয়েছিল সে।

uma

ধারাবাহিকটি দেখতে দেখতে ৩০০ পর্ব পার করে ফেলল। স্বাভাবিকভাবেই বেশ খুশি এবং উত্তেজিত সমস্ত কলাকুশলীরা। হল গ্র্যান্ড সেলিব্রেশন। কেক কেটে উদযাপন করা হয়েছে। কেকের উপর ব্যাট-বলের ছবি আর লেখা ‘সেলিব্রেটিং ৩০০ এপিসোডস অফ উমা’। কেক কাটার ভিডিও শেয়ার করেছেন ধারাবাহিকের অভিনেতা নীল ভট্টাচার্য।

শুটিংয়ের ফ্লোরে কেক কাটা, নাচ-গান সব হয়েছে। তবে এতে কিন্তু বন্ধ হয়নি সেলিব্রেশন। সকলে মিলে এই গ্র্যান্ড উদযাপন করেছে আরও অন্যভাবে। বিরিয়ানি খেয়ে সকলে মিলে আনন্দ উপভোগ করলেন। সেই সংক্রান্ত এক ভিডিও সামনে এসেছে। গোটা টিমকে চেয়ারে বসে বিরিয়ানি খেতে দেখা যাচ্ছে। সেখানে সকলে মিলে গল্প হইচইয়ের সঙ্গে আড্ডা তো আছেই।

google-news-icon

লেটেস্ট খবর