fbpx

কোটি টাকা থেকেও নেই সুখ! চোখের সামনেই নিজের এক রত্তির শিশুকে মরতে দেখেছেন এই বলি তারকারা

অনীশ দে, কলকাতা: সম্প্রতি সময়ে একাধিক হিট গান আমাদের উপহার দিয়েছেন বি প্রাক। দেশাত্মবোধক থেকে শুরু করে রোমান্টিক তার সব সুরেই রয়েছে জাদু। তবে সারা দেশের মানুষকে আনন্দ দেওয়া মানুষটার নিজের জীবনে নেমে এসেছে হতাশার হাতছানি। বুধবার নিজে সোশ্যাল মিডিয়াতে বি প্রাক জানান তাদের মেয়ে জন্মের সাথে সাথেই মারা যান, যা তার কাছে মেনে নেওয়া মোটেই সহজ নয়। তবে বি প্রাক ছাড়াও এই পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছেন নানান বলিউড সুপারস্টাররা। তারা হলেন-

১) গোবিন্দা: বলিউডের ডান্স কিং গোবিন্দা (Govinda) নিজে সবাইকে হাসলেও একসময় ডিপ্রেশনের মধ্যে চলে গিয়েছিলেন গোবিন্দা। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে তার মেয়ে টিনার জন্মের আগেও তার এক কন্যা সন্তান হয়। তবে সে মাত্র ৪ মাস বাঁচে। প্রিম্যাচিউর হওয়ার কারণে তার সন্তান মারা যায়, এমনটিই জানিয়েছিলেন তিনি।

govinda

২) শেখর সুমন: শেখর সুমনের (Sekhar Suman) দুই ছেলে ছিল। তবে বড় ছেলে আয়ুশ সুমন মাত্র ১১ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এই মুহূর্তে শেখরের ছোট ছেলে অধ্যয়ন সুমন অভিনয় জগতে নিজেকে প্রতিষ্ঠা করার লড়াই চালিয়ে যাচ্ছেন।

sekhar suman

৩) প্রকাশ রাজ: ভারতীয় চলচ্চিত্র জগতের অন্যতম নাম প্রকাশ রাজ (Prakash Raj)। তামিল, তেলেগু, কন্নড়, হিন্দি, মালায়ালাম ভাষার ছবিতে কাজ করেছেন তিনি। ভারতব্যাপী তার খ্যাতি আসে ওয়ান্টেড ও সিংহাম- এর পর। এই দুই ছবিতে নায়কদের মতই সমান নজর কেড়েছিলেন খলনায়ক হিসেবে। তবে এই অভিনেতার পুত্র মাত্র ৫ বছর বয়সে মারা যান। ঘুড়ি ওড়াতে গিয়ে এক ফুট উঁচু টেবিল থেকে পরে জন তার ছেলে সিধু। তবে পরবর্তীতে তার শরীরের অবনতি ঘটে।

prakash raj

৪) দিলীপ কুমার: দিলীপ কুমারের (Dilip Kumar) কোনো সন্তান নেই। তবে এর পিছনে রয়েছে যথার্থ কারন। নিজের আত্মজীবনী ‘দ্যা সবস্ট্যানস অ্যান্ড দ্যা শ্যাডো’ বইতে তিনি এর রহস্যভেদ করেন। তিনি জানান বিয়ের কয়েক বছর পর তার স্ত্রী সায়রা বানু গর্ভবতী হন কিন্তু প্রসবের একমাস আগে গর্ভেই শ্বাসরোধ হয়ে খুন হন সেই সন্তান। এরপর তিনি আর কখনও বাবা হয়ে উঠতে পারেননি।

dilip kumar

৫) জগজিৎ সিং: জগজিৎ সিং (Jagjit Singh) ও চিত্রা সিংয়ের (Chitra Singh) ছেলে মারা যান ২০০৭ সালে। একটি পথ দুর্ঘটনায় মৃত্যু ঘটে এই কালজয়ী গজল গায়কের সন্তানের। এই ঘটনার পর সুরের জগৎ থেকে নিজেকে সরিয়ে নেন চিত্রা সিং। শুধু তাই নয়, চিত্রা সিংয়ের প্রথম স্বামীর এক মেয়েও ছিল যে কিনা ২০০৯ সালে আত্মহত্যা করেন।

jagjit singh

google-news-icon

লেটেস্ট খবর