fbpx

বৌ থাকতেও পরকীয়া! বিয়ের পরও বহির্ভুত সম্পর্কে মত্ত ছিলেন এই তারকারা

প্রত্যুষা সরকার, কলকাতা: বলিউড (Bollywood) থেকে টলিউড ( Tollywood ) ইন্ডাস্ট্রি সর্বত্রই কান পাতলেই শোনা যায় অভিনেতা অভিনেত্রীদের বাস্তব জীবনের বিভিন্ন সমালোচনার গুঞ্জন। একজন অভিনেতা বা অভিনেত্রীকে পর্দায় যে রূপে দেখা যায়, বাস্তবে তাঁদের চরিত্রটা হয় একেবারেই আলাদাই। বিভিন্ন স্যোশাল মিডিয়াতে তাঁদের বাস্তব জীবনযাপন নিয়ে নানান প্রশ্নের সম্মুখীন হতে হয়। তবে শুধু এখন নয় প্রথম থেকেই বলিউডে অভিনেতা অভিনেত্রীদের মধ্যে বিবাহবহির্ভুত সম্পর্কে জড়িয়ে পরার খবর শোনা যায়। চলুন জেনেনিন এমন কিছু বলিউড অভিনেতাদের কথা যারা বিবাহিত হওয়ার পরেও অন্য অভিনেত্রীর সাথে বিবাহবহির্ভুত সম্পর্কে (Affairs) জড়িয়ে পড়েছিলেন।

img 20220412 230424

বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন

বলিউডের শাহেনশাহ, অমিতাভ বচ্চন। একজন খ্যাতনামা অভিনেতা। কয়েক দশক ধরে তিনি তাঁর অভিজ্ঞ অভিনয়ের মাধ্যমে দর্শকের মন জয় করেছেন। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তিনি বিবাহ করেছিলেন অভিনেত্রী জয়া ভাদুড়িকে। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি গুলির মধ্যে একটি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের জুটি। কিন্তু তাঁদের এই সম্পর্কের মধ্যে একসময় ঢুকে পড়েছিলেন অভিনেত্রী রেখা। এরূপ চলতে থাকে তাঁদের মধ্যে একটি ত্রিকোণ প্রেমের সম্পর্ক ( love affairs )। ‘সিলসিলা’ ছবিটি সেই ত্রিকোণ সম্পর্কের প্রতিচ্ছবি বলে দর্শক মনে করেন।

img 20220412 230621

বলিউডের নবাব সাইফ আলী খান

বলিউডের নবাব সাইফ আলী খান ও কারিনা কাপুর খান এর জুটি এখন বলিউডে বহুল চর্চিত। সাইফ এর চার সন্তান নিয়েও নানা সময় নানা চর্চা শোনা যায়। মায়ের পছন্দে অভিনেতা খুব অল্প বয়সে প্রথম বিয়ে করেছিলেন অভিনেত্রী অমৃতা সিংকে। মাত্র ১৩ বছর বয়সে সাইফ সেরে ছিলেন তাঁর প্রথম বিয়ে। প্রথম বার বিবাহিত থাকা অবস্থায় একজন ইতালিয়ান মডেলের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন বলিউড নবাব। অমৃতার সাথে বিবাহ বিচ্ছেদের পরও বেশ কিছু বছর রোজিকে ডেট করেন ( love affairs ) তিনি , অবশেষে কারিনা কাপুরকে বিয়ে করে স্থিতু হন তিনি।

img 20220412 230517

জনপ্রিয় অভিনেতা আমির খান

বলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা আমির খান। বলিউডে প্রথম থেকেই তাঁর ডিমান্ডটা একটু বেশি। জীবনের শুরুতে মাত্র ২১ বছর বয়সে নিজের শৈশবের বান্ধবীর সাথে গাঁটছড়ার বন্ধনে আবদ্ধ হন আমির খান। কিন্তু আমির খান ও রীনার মধ্যেকার দীর্ঘদিনের এই বৈবাহিক সম্পর্কের বিচ্ছেদ ঘটান অভিনেত্রী কিরণ রাও। ‘লাগান’ চলচ্চিত্রের শ্যুটিংয়ে আমির খান এর সাথে অভিনেত্রী কিরণ রাও ( love affairs ) এর পরিচয় হয়। আমির পত্নী রীনা তাদের সম্পর্কে জানতে পেরে গেলে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

img 20220412 230849

আশির দশকের জনপ্রিয় অভিনেতা ধর্মেন্দ্র

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ধর্মেন্দ্র। বাস্তব জীবনে প্রকাশ কৌরকে বিবাহ করেছিলেন তিনি। তাঁদের বিবাহিত জীবনও ছিল দীর্ঘদিনের।কিন্তু তাঁদের বৈবাহিক জীবনে ভাঙ্গন ধরে শোলে সিনেমাটির শ্যুটিংয়ের সময়। শ্যুটিংয়ে ধর্মেন্দ্র অভিনেত্রী হেমা মালিনীর প্রতি আকর্ষিত হয়ে পড়েন। এবং শুরু হয় তাঁদের প্রেমের সম্পর্ক ( love affairs )। এরপর তাঁদের প্রেমের সম্পর্ক এতটাই গভীর হয়ে ওঠে যে, প্রথম স্ত্রী ডিভোর্স দিতে না চাইলেও ধর্মেন্দ্র ও হেমা নিজেদের ধর্ম বদলে গোপনে বিয়ে করেন।

img 20220412 230719

টলিউড ও বলিউডে সমজনপ্রিয় একজন অভিনেতা মিঠুন চক্রবর্তী

টলিউড ও বলিউডে সমজনপ্রিয় একজন অভিনেতা হলেন মিঠুন চক্রবর্তী। এই অভিনেতার আবার একটা দুটো নয়, একাধিক বিবাহে আবদ্ধ হয়েছিলেন। এই একাধিক বিবাহের মধ্যে আকজন ছিলেন শ্রীদেবী। একসময় অভিনেতা বিবাহিত হওয়া সত্ত্বেও অভিনেত্রী শ্রীদেবীর সৌন্দর্যের মোহে পরে তাঁর সাথে গোপনে বিয়ে করেছিলেন। কিন্তু শ্রীদেবী যখন জানতে পারেন মিঠুন তাঁর প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই তাঁকে বিয়ে করেছেন তখন অভিনেত্রী নিজেই তাঁদের বিয়ে অস্বীকার করে দেন।

আরও পড়ুন – আরও সঙ্কটজনক কেষ্ট, খারাপ হতে বসেছে দুটি অণ্ডকোষই

অভিনেতা দিলীপ কুমার

সত্তর – আশির দশকের একজন জনপ্রিয় অভিনেতা দিলীপ কুমার। দিলীপ কুমার ও সায়রা বানুর বৈবাহিক জীবন ছিল বেশ সুখের। কিন্তু তাঁদের বৈবাহিক জীবনের ছন্দপতন ঘটে অভিনেতার একজন পাকিস্তানি মহিলার সাথে বিবাহ-বহির্ভূত সম্পর্কে ( love affairs ) জড়িয়ে পরারকারনে। অভিনেতার এই প্রেমের সম্পর্কে জানতে পারার পর সায়রা বানু দিলীপ কুমারকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

আরও পড়ুন – সাক্ষাৎ অন্নপূর্ণা বেশে অভিনেত্রী কোয়েল মল্লিক, ছবি প্রকাশ্যে আসতেই হৈ চৈ নেট পাড়ায়

google-news-icon

লেটেস্ট খবর