fbpx

Food challenge: মিনিটে কোটিপতি, ৩০ মিনিটে এই সিঙ্গাড়া খেতে পারলেই আপনার পকেটে ঢুকবে এত টাকা

বর্তমান সময়ে আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পাই বিভিন্ন ধরনের ফুড চ্যালেঞ্জ ভিডিও। বিভিন্ন সময় ইউটিউবে বা অন্যান্য সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে এমন কিছু চ্যালেঞ্জ দেখা যায়, যেখানে ভিন্ন ভিন্ন ধরনের খাবার একটি নির্দিষ্ট সময় খেয়ে শেষ করলে মেলে পুরস্কারের টাকা। আর এর জন্য দেশের বিভিন্ন জায়গার থেকে ফুড ব্লগাররা সেখানে যায়, এবং সেসব চ্যালেঞ্জে অংশগ্রহণ করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে আরও একটি খাবার ভাইরাল হচ্ছে, বাহুবলী সিঙ্গারা ইটিং চ্যালেঞ্জ।

শুধুমাত্র খেলেই মিলতে পারে মোটা অঙ্কের টাকা, এই কারণেই অনেক মানুষই বিভিন্ন ফুড চ্যালেঞ্জে অংশ নিয়ে থাকেন।সম্প্রতি এরকম একটি ফুড চ্যালেঞ্জের ব্যবস্থা করেছে উত্তর প্রদেশের মীরুটের একটি মিষ্টির দোকান। দোকানটি বাহুবলী সিঙ্গারা চ্যালেঞ্জ করে যেখানে একটি বড় সিঙ্গারা সময়ের মধ্যে খেয়ে শেষ করতে পারলে মিলতে পারে ৫১,০০০ টাকা।

 

ফ্রী খাবার সাথেই মোটা অঙ্কের টাকা, খবরটি জানা মাত্র খাদ্য প্রেমীদের মনে লাড্ডু তো ফুটবেই। তবে যতটা সহজ দেখায়, ব্যাপারটা ততটা সহজ মোটেও নয়। বাহুবলী সিঙ্গারা চ্যালেঞ্জে একটি ৮ কেজি ওজনের সিঙ্গারা মাত্র ৩০ মিনিটের মধ্যে খাওয়ার চ্যালেঞ্জ দিয়েছিল সেই দোকান। আর সময়ের মধ্যে সেই সিঙ্গারা খেয়ে শেষ করলেই মিলবে পুরস্কারের টাকা।

এই প্রসঙ্গে মীরুটের সেই মিষ্টির দোকান কৌশল সুইটস এর মালিক শুভম জানিয়েছেন যে তিনি অনেক আগের থেকেই একটি উপায় খুঁজছিলেন, যার দ্বারা তিনি এই বাহুবলী সিঙ্গারা সম্পর্কে সকলকে জানতে পারবেন। আর এরপরেই ফুড চ্যালেঞ্জের বিষয়টি তার মাথায় আসে। প্রথমে তারা ৪ কেজির সিঙ্গারা বানান, এবং পরে ৮ কেজি।যদিও এরপর তারা ১০ কেজির সিঙ্গারা বানানোর পরিকল্পনা করেছেন।তার কথায় এখনও পর্যন্ত কেউই এই চ্যালেঞ্জ জিততে পারে নি। তিনি আরও বলেন, এই বাহুবলী সিঙ্গারা দেখতে দেশের বিভিন্ন অংশ থেকে বহু মানুষ সেখানে যায়, যেটি একটি বড় পাওনা।

google-news-icon

লেটেস্ট খবর