fbpx

আধ ঘণ্টাতেই ডাবল ডোজ! জীবন সঙ্কটে ৮৪ বছরের বৃদ্ধা

মাত্র তিরিশ মিনিটের ব্যবধানে এক ৮৪ বছর বয়সের বৃদ্ধাকে টিকার দুটি ডোজ দেওয়ার বিরল ঘটনা ঘটলো কেরালায়। ঘটনাটি ঘটেছে এরণাকুলাম জেলার আলুভা সরকারি হাসপাতালে। ছেলের সাথে ভ্যাকসিন নিতে আসা ঠাণ্ডাম্মা পাপ্পু তার ছেলেকে সাথে ভ্যাকসিন নিতে এসে এই ঘটনার শিকার হন। তিনি বলেন, ” আমি একটি ডোজ নিয়ে বাইরে আসার পর আমার ছেলেকে বলি আমার জুতোটা আনতে ভুলে গেছি। যখন আমি আবার ভেতরে যাই তখন আমাকে আবার টিকা দিয়ে দেওয়া হয়।”

Corona virus in South India,Corona virus in Andhra Pradesh,Bengali news of Corona virus,Corona virus in Kerala,করোনার তৃতীয় ঢেউ,দক্ষিণ ভারতে করোনা ভাইরাস,অন্ধ্রপ্রদেশে করোনা ভাইরাস,করোনা ভাইরাসের বাংলা খবর,কেরলে করোনা ভাইরাস

“আমি ভেতরে যাই এবং একজন নার্স আমাকে টেনে বসিয়ে দেয়। সে একবারের জন্যও আমার কথা শোনার চেষ্টা করেনি। এবং আমাকে আরো একটা ডোজ দিয়ে দেয়।” বৃদ্ধা যখন বারবার বলেন যে তাকে দুটো ডোজ দেওয়া হয়েছে তখন তাকে এক ঘন্টা সেখানে বসতে বলা হয়। ডাক্তাররা এসে তাকে পরীক্ষা করে যখন বলেন সব ঠিক আছে, তখন তাকে যেতে দেওয়া হয়। ঘটনাটি ঘটার পর অনেকবার তাকে ফোন করে জানতে চাওয়া হয় তার শরীর ঠিক আছে কিনা। উল্লেখ্য এর আগেও কেরালার আলাপূজা জেলায় এমনই একটি ঘটনা ঘটেছিল।

 

প্রসঙ্গত কেরালায় কোভিডে কেস কমার কোনও লক্ষণই দেখা যাচ্ছে না। শুক্রবার ২৩,২৬০ টি নতুন কেস ধরা পড়েছে ১ লক্ষ ২৮ হাজার ৮১৭ টি স্যাম্পেলের মধ্যে। কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন বলেন শেষ চব্বিশ ঘন্টায় করোনার পজিটিভিটি রেট ছিল ১৮.০৭ শতাংশ। শেষ কিছু সপ্তাহ ধরে দেশের মোট করোনা কেসের বেশিরভাগ কেরালাতেই ধরা পড়ছে।

google-news-icon

লেটেস্ট খবর