fbpx

Raju Srivastava: মৃত্যুর সঙ্গে লড়ছেন তারকা! হাসপাতালের বেডে সেলফি তুলতে নিরাপত্তা এড়িয়ে ছুটে গেলেন ভক্ত

মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব। হার্ট অ্যাটাকের পর ১২ দিন কেটে গেলেও জ্ঞান ফেরেনি অভিনেতার। তারই মাঝে এই বিরম্বনা।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ এ যেন এক লম্বা লড়াই। যা শুরু হয়েছিল দিন দশেক আগে। দিল্লীর এক অভিজাত হোটেলের জিমে, জিম করার সময়ই হৃদরোগে আক্রান্ত হন কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব ( Raju Srivastav )। সেই দিন থেকে সমানে মৃত্যুর সঙ্গে লড়াই করে যাচ্ছেন তিনি। গত শুক্রবার কিছুটা হলেও আশার আলো দেখেছিলেন এমসের চিকিৎসকেরা। সংবাদ মাধ্যমে জানিয়েছিলেন, ভেন্টিলেশনে থাকলেও কৌতুকশিল্পী আপাতত স্থিতিশীল। কিন্তু তাঁর মাঝেই ঘটল বিরম্বনা। রাজু শ্রীবাস্তবের আইসিইউ ঘরে সেলফি তুলতে গিয়ে ধরা পড়েন এক ব্যক্তি।

তড়িঘড়ি অভিনেতার বাড়ির লোক ছুটে আসেন ঘটনাস্থলে। কি করে এক ব্যাক্তি নিরাপত্তার বেড়াজাল টোপকে শ্রীবাস্তবের ঘরে ঢুকে পরলেন তা নিয়ে হাসপাতাল কতৃপক্ষের কাছে প্রশ্ন তুলতে থাকেন। বেশ কয়েকদিন ধরে রাজুর কাছে তাঁর পরিবারের লোকজনদেরও আসার উপর বিধিনিষেধ আরোপ করেছেন এমসের চিকিৎসকেরা। শ্রীবাস্তব ছাড়াও এমসের আইসিউতে আরও ন’জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। কমেডিয়ানের চিকিৎসার স্বার্থে দেশের সেরা নিউরোলজিস্টরা চেষ্টা চালাচ্ছেন। ধীরে ধীরে চিকিৎসায় সাড়াও দিচ্ছেন তিনি।

raju srivastav 1

রাজুর ঘনিষ্ঠ বন্ধু শেখর শ্রীবাস্তব সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘…ওর অঙ্গ প্রত্যঙ্গ সঠিকভাবে কাজ করছে। যদিও এখনও জ্ঞান ফেরেনি। তবে চিকিৎসকরা জানাচ্ছেন, রাজু ধীরে ধীরে সুস্থ হচ্ছে। মহাদেব সহায় হয়েছেন। হর হর মহাদেব’। অভিনেতার ভাই দীপু জানিয়েছেন, ‘এমআরআই রিপোর্টে জানা গেছে রাজুর মস্তিষ্কের কিছু নার্ভ চাপা পড়ে গেছে। এই কারণেই ঠিকমতো অক্সিজেন সরবরাহ হচ্ছে না।‘

৫৮ বছর বয়সি অভিনেতা শুধু কমেডিয়ান নন! কমেডি শোয়ের পাশাপাশি তিনি বলিউডের অনেক ছবিতে কৌতুক অভিনেতা হিসেবেও কাজ করেছেন। অভিনয়ের পাশাপাশি ভারতীয় জনতা পার্টির একজন নেতাও তিনি। ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে তিনি বিজেপি-তে যোগ দিয়েছিলেন। অভিনেতার অসুস্থতার খবর শুনে সকলেই তার সুস্থতার কামনা করছেন।

google-news-icon

লেটেস্ট খবর