fbpx

viral video: দেওয়াল ধরে ধরে স্পাইডার ম্যানের মতো উঠে যাচ্ছে খুদে! ভিডিও দেখে ‘থ’ নেটিজেনরা

ডিজিটালাইজেশনের যুগে আজকাল দিনের অধিকাংশ সময়ই সোশ্যাল মিডিয়ায় কাটান মানুষ। ফেসবুক বা ট্যুইটারের পাতা স্ক্রল করলেই রোজই চোখে পড়ে নিত্য নতুন কান্ড। একেকটা কান্ড দেখে যেমন হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই কিছু কিছু ভিডিও দেখলে নিজের চোখকে বিশ্বাস করাও কঠিন হয়ে পড়ে। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে রীতিমতো হতবাক নেটবাসী।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ৫ ৭ বছরের বাচ্চা মেয়ে দেওয়াল বেয়ে তরতরিয়ে ‘স্পাইডারম্যানের’ চেয়েও তীব্র গতিতে উঠে যাচ্ছে। খাড়া দেওয়ালে এভাবে হাত এবং পায়ের সাহায্যে সরীসৃপের মতো কিভাবে উঠছে এই মেয়ে তা ভেবেই মাথায় হাত সকলের। স্বভাবতই নিমেষে এই ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

স্পাইডার ম্যানের ভিডিও,ভাইরাল ভিডিও,স্পাইডার গার্লের ভিডিও,spider man video,viral video,a girl climbing on the wall

ইতিমধ্যেই এই ভিডিওর ভিউ ছুঁয়েছে প্রায় ৫ লাখ। ৫৫ সেকেন্ডের এই ভিডিওতে দেখা গিয়েছে একটি বাচ্চা মেয়ে দেওয়ালের কোণে দাঁড়িয়ে থাকতে থাকতে হঠাৎ দেওয়াল বেয়ে উঠতে শুরু করে। বাচ্চাটিকে দেখে মানুষের বাচ্চা না টিকটিকির বোঝা দায়।

ভিডিওটি পোস্ট করা হয়েছে ‘ফান ভাইরাল ভিডস’ (Fun viral vids) নামক একটি টুইটার পেজ থেকে। হুহু করে ভিডিওটি ভাইরাল হলেও বেশিরভাগ নেটিজেনই প্রশ্ন তুলেছেন এই ঘটনার সত্যতা নিয়ে। কেননা খালি পায়ে, খাড়া দেওয়ালে ওভাবে কোনো মানুষের পক্ষে ওঠা কার্যত অসম্ভব। পাশাপাশি দেওয়ালের দিকে মুখ না করে উল্টো দিকে হাতের চেটো আর পায়ের পাতা দিয়ে কীভাবে বাচ্চাটি উঠে পড়ছে তা ভিডিও দেখার পরেও বিশ্বাস হচ্ছে না।

https://twitter.com/Fun_Viral_Vids/status/1437371171578732547?ref_s

google-news-icon

লেটেস্ট খবর