fbpx

Alia Bhatt: প্রকাশ্যে বলিউড অভিনেত্রীকে অনুকরণ! ভিডিয়ো দেখে ভাইরাল ‘শিল্পীকে’ ধুয়ে দিলেন অনুরাগীরা

মন্টি শীল, কলকাতা: ইদানিং বেশ কিছু দিন ধরে সমগ্র সোশ্যাল মিডিয়া তথা টেলিভিশন জগৎ জুড়ে ঝড় তুলেছে বলিউডের জনপ্রিয় প্রযোজক করণ জোহরের ( Karan Johar ) এর সঞ্চালিত টক শো কফি উইথ করণ সিজন ৭ ( Koffee With Karan Season 7 )। বিশেষত অভিনেতা রণবীর সিং ( Ranveer Singh ) ও আলিয়া ভাটের ( Alia Bhatt ) এর বিশেষ পর্বটি দর্শকদের কাছে ব্যাপক ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। বলিউডের এই দুই জনপ্রিয় তারকা তাদের আসন্ন সিনেমা ‘রকি অর রানি কি প্রেম কাহিনী’ -এর প্রচারের জন্য এই শো-তে এসেছিলেন। বলিউড প্রযোজকের টক শোয়ের এই বিশেষ পর্বটি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে, নেট দুনিয়াতে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে একাধিক মিম এবং রিলস ভিডিয়ো।

কিন্তু এরই মধ্যেই ঘটল এক অবিশ্বাস্য ঘটনা। একজন অনুকরণ শিল্পী একেবারে হুবহু অনুকরণ করে বসলেন অভিনেত্রী আলিয়া ভাটের ( Alia Bhatt )। জানা গিয়েছে, নেট দুনিয়ার সেই অনুকরণ শিল্পীর নাম চাঁদনী। সূত্র অনুসারে, এই টক শোয়ের এক বিশেষ গেম সেশনের সময় সঞ্চালক করণ জোহর ( Karan Johar ) অভিনেত্রী আলিয়া ভাটের বিবাহের কিছু সুন্দর মুহূর্তের বর্ণনা দিতে বলেছিলেন। আর শোয়ের এই বিশেষ মুহূর্তটাকেই অনুকরণ করেছেন চাঁদনি। শুধু তাই নয়, টক শোয়ের এই বিশেষ পর্বটি অনুকরণ করার পর তাঁর ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন তিনি।

9c52

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই ভীষণ ভাবে ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়োটি। প্রায় ৯০০০ এরও বেশি লাইক পেয়েছে ওই অনুকরণ শিল্পী। কিন্তু ভাইরাল হলেই বা কি এসে যায়, ভিডিয়োটি দেখার পর রীতিমতো ক্ষুদ্ধ হয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা। বিভিন্ন জন বিভিন্ন রকমের মন্তব্য পোষন করেছেন এই ভাইরাল হওয়া ভিডিয়োটিকে কেন্দ্র করে। সম্প্রতি অভিনেত্রী আলিয়া ভাট বেশ কিছু দিন যাবৎ সংবাদের শিরোনামে রয়েছেন।

বিশেষ করে তাঁর সন্তান সম্ভাবনার খবর সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটদুনিয়া জুড়ে। বলিউডের এই পাওয়ার কাপলও ব্যস্ত হয়ে উঠেছেন তাদের হবু সন্তানকে স্বাগত জানাতে। কিন্তু তাঁর মধ্যেই অভিনেত্রী ব্যস্ত রয়েছেন তাঁর নিজ কেরিয়ার নিয়েও। সূত্র অনুসারে, অভিনেত্রী খুব শীঘ্রই ‘হার্ট অফ স্টোন’ সিনেমা দিয়ে হলিউড সিনেমাতে নিজের অভিষেক করতে চলেছেন। শুধু তাই নয়, এই মুহূর্তে বলিউডের একাধিক সিনেমার অফার রয়েছে অভিনেত্রীর কাছে। যার মধ্যে অন্যতম হল, ‘রকি অর রানি কি প্রেম কাহিনী’। এমনকী খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে স্বামী তথা অভিনেতা রণবীর কাপুর এর বিপরীতে অভিনিত ‘ব্রক্ষ্মাস্ত্র’। কিন্তু এইসবের মাঝে এই ধরনের ঘটনা এক নতুন আলোচনার জন্ম দিল তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর