fbpx

রাজ্যে লাগাতার ধর্ষণ! এবার শৌচালয়ে ধর্ষিতা ১২ বছরের কিশোরী

 

অনীশ দে, কলকাতা: এক নারকীয় ঘটনার সাক্ষী থাকলো দেশের বানিজ্য নগরী (Mumbai)। পুনেতে (Pune) রাস্তার এক শৌচাগারের ভিতর ধর্ষিত হলো এক ১২ বছরের নাবালিকা (Minor Rape Case)। ৩৫ বছরের এক যুবক এই ধর্ষণকান্ডে অভিযুক্ত। পুলিশ সূত্র অনুযায়ী শুক্রবার রেলস্টেশনের কাছের একটি শৌচালয়ে এই ঘটনাটি ঘটে (Minor Rape Case)। পুলিশ অবশ্য জানিয়েছে, নিগৃহীত মেয়েটির বাবা চেনেন অভিযুক্তকে।

rape

এমনকি তার বক্তব্য অনুযায়ী ছেলেটি মাঝেমধ্যেই তাদের বাড়িতে আসতো। ছেলেটির সাথে ভালো পরিচিতি ছিল নিগৃহীতার (Minor Rape Case) পরিবারের। পুলিশ সূত্র অনুযায়ী জানা গিয়েছে গত ২ এপ্রিল মেয়েটিকে রাস্তায় একা পেয়ে (Minor Rape Case) অভিযুক্ত যুবক তাকে বলপূর্বক করে  কাছের শৌচাগারে নিয়ে যায় এবং ধর্ষণ করে (Minor Rape Case)। এই অমানবিক কাজকে পরিনতি দেওয়ার পর অভিযুক্ত সেই জায়গা ছেড়ে পালিয়ে যায় (Minor Rape Case)।

rape case

বাড়িতে ফিরে মেয়েটি তার মাকে সবকিছু জানানোর পর গোটা ঘটনাটি প্রকাশ্যে আসে। মেয়ের মুখে গোটা ঘটনার বিবরণ শুনে পুলিশের দ্বারস্থ হয় পরিবার (Minor Rape Case)। অভিযোগ পেয়ে দ্রুত অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ (Minor Rape Case)। নিগৃহীত মেয়েটিকে সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে (Minor Rape Case)।

আরও পড়ুন:বিয়ের আগে যেসব সুন্দরীদের সতীত্ব হরণ করেছিলেন রণবীর কাপুর, দেখুন সেসব নায়িকাদের তালিকা

মেয়েটির যাবতীয় মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে (Minor Rape Case)। কিছুদিন আগেই মহারাষ্ট্রের মুসি তালুকায় এমনই এক ধর্ষণের অভিযোগ পায় পুলিশ (Minor Rape Case)। সেই ঘটনার রেশ যেতে না যেতেই পুনেতে ধর্ষণের অভিযোগে সামনে এলো। ইতিমধ্যেই এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন:RRR ছবির খলনায়ক আসলে কে ! কিই বা তার পরিচয়, জেনে নিন

মুসি তালুকায় এক নাবালিকাকে গণধর্ষণ করে তার ৩৫ বছরের বাবা (Minor Rape Case)। পরে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। বাড়িতে একা থাকার সময় অভিযুক্ত নিজের মেয়েকে ধর্ষণ করে বলে জানা যায় (Minor Rape Case)।পড়ে মেয়েটি নিজের ঠাকুমাকে গোটা ঘটনাটি জানানোর পর পুলিশে অভিযোগ দায়ের করেন মেয়েটির ঠাকুমা।

google-news-icon

লেটেস্ট খবর