fbpx

Mithai: রোম্যান্সের সাগরে ভাসছে মিঠাই-সিড! আদর করে চুল বেঁধে সৌমিতৃষাকে জড়িয়ে ধরল আদৃত

শুরু এক নতুন প্রেম পর্ব! আদর করে মিঠাইরানির চুল বেঁধে দিলেন উচ্ছেবাবু

মন্টি শীল, কলকাতা: ইদানিং জনপ্রিয়তার নিরিখে বাংলা মেগাসিরিয়াল এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। কারণ, প্রায় প্রতিনিয়ত নিত্যনতুন গল্পের ঝুলি নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছে একের পর এক ধারাবাহিক। যার মধ্যে অন্যতম হল, জি বাংলার ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই ( Mithai )। তবে শুধুমাত্র ধারাবাহিক নয়, এর সঙ্গে সঙ্গে তাতে অভিনীত দুই মুখ্য চরিত্র সিদ্ধার্থ ওরফে অভিনেতা অদৃত রায় ( Adrit Roy ) এবং মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) দর্শকদের মাঝে বিশেষ ভাবে জনপ্রিয়তা অর্জন করেছে। এমনকী নেটদুনিয়াও রীতিমত সরগরম টেলি জগতের এই দুই তারকাদের কেন্দ্র করে।

বিগত বেশ কিছু সপ্তাহ যাবৎ এই জি বাংলার ( Zee Bangla ) এই মেগাসিরিয়াল জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে। যার এক ছোট্ট প্রতিফলন পাওয়া গিয়েছে সাপ্তাহিক টিআরপি তালিকাতেও। সূত্র অনুযায়ী, মিঠাই ( Mithai ) এই নিয়ে মোট ৫৩ সপ্তাহ বাংলার টপার হিসেবে তালিকায় শীর্ষ স্থান অর্জন। যা বাংলা ধারাবাহিকের ইতিহাসে এক নতুন কীর্তি বলে মনে করছেন অনেকে। শুধু তাই নয়, অনেকেই মনে করছেন মিঠাইয়ের তৈরি করা এই রেকর্ড ভাঙা যে কোনও বাংলা ধারাবাহিকের পক্ষে কার্যত অসম্ভব। আর এই বিপুল জনপ্রিয়তাকে ভর করে নেটমাধ্যমে এক নতুন ভিডিয়ো প্রকাশ করল মিঠাই ( Mithai )।

8c52

যা দেখার পর রীতিমত শোরগোল পড়ে গিয়েছে মিঠাই অনুরাগীদের মাঝে। কিন্তু কী এমন রয়েছে সেই ভিডিয়োতে? সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা ভিডিয়োতে দেখা গিয়েছে, সিদ্ধার্থ ওরফে অভিনেতা অদৃত রায় আদরের সঙ্গে মিঠাইরানি ওরফে সৌমিতৃষা কুন্ডুর চুল বেঁধে দিচ্ছেন। যদিও সিদ্ধার্থের এই কাজে মোটেও খুশি দেখাচ্ছিল না মিঠাইকে। এরপর সিদ্ধার্থ এর কারণ জিজ্ঞাসা করলে মিঠাই তাঁর উত্তরে বলেন, ‘নীপার ফিরে আসা এবং অমি আগরওয়ালের মন্তব্যে সিদ্ধার্থের রেগে ওঠা নিয়ে উদ্বিগ্ন সে।’ কিন্তু মিঠাইয়ের এই কথা শোনার পর উচ্ছেবাবু পরবর্তী সময়ে ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নেওয়ার কথা বলে পরম যত্নে মিঠাইরানির চুল বেঁধে দিলেন।


সিড-মিঠাইরানির এমন মিষ্টি মুহূর্ত দেখে স্বাভাবিক ভাবেই মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা। এমনকী ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার এই ভিডিয়োকে কেন্দ্র করে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। বলে রাখা ভালো, ইদানিং সিড-মিঠাইয়ের অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে রীতিমত সরগরম হয়ে উঠেছিল নেটমাধ্যম। কিন্তু এক সাক্ষাৎকারে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু সেই সমস্ত জল্পনাতে জল ঢেলে দেন। যার পর স্বাভাবিক ভাবেই বিভিন্ন মহলে বিভিন্ন রকমের তথ্য উপস্থাপিত হচ্ছিল। কিন্তু উচ্ছেবাবু-মিঠাইরানির এই কেমিস্ট্রি দেখার পর যে ফের এক নতুন আলোচনার সূত্রপাত হতে চলেছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর