fbpx

Ekka Dokka: আর নেই মন কষাকষি, দর্শকদের চক্ষু ছানাবড়া করে প্রেমের সাগরে ভাসতে চলেছে রাধিকা-পোখরাজ

মনোমালিন্যকে দুরে সরিয়ে রেখেই প্রেম সাগরে ডুব দিলেন রাধিকা-পোখরাজ? নেটমাধ্যমে ভাইরাল ধারাবাহিকের বিশেষ মুহূর্ত

মন্টি শীল, কলকাতা: খুনসুটি এবং মিষ্টি মধুর প্রেম এই দুই হল বাংলা ধারাবাহিকের এক এবং অন্যতম উপাদান। যাকে কেন্দ্র করে এই বাংলা ধারাবাহিক প্রতিনিয়ত জনপ্রিয়তা অর্জন করে চলেছে। আর এই তালিকায় যেই ধারাবাহিকগুলি রয়েছে তাঁদের মধ্যে অন্যতম হল স্টার জলসা ( Star Jalsha ) সম্প্রচারিত ধারাবাহিক এক্কা দোক্কা ( Ekka Dokka )। টলিউডের জনপ্রিয় লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় রচিত এই ধারাবাহিকের  মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে  টলিউড অভিনেতা সপ্তর্ষি মৌলিক ( Saptarshi Maulik ) এবং অভিনেত্রী সোনামনি সাহা ( Sonamoni Saha )’কে।

ধারাবাহিকে অভিনেতা সপ্তর্ষি মৌলিক ( Saptarshi  Maulik ) অভিনীত চরিত্রের নাম পোখরাজ সেন এবং অপরদিকে অভিনেত্রী সোনামনি সাহা ( Sonamoni Saha ) অভিনীত চরিত্রের নাম রাধিকা মজুমদার। বিগত ১৮ই জুলাই থেকে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হওয়ার পর থেকেই দর্শকদের প্রিয় ধারাবাহিকের তালিকায় স্থান করে নেয় ‘এক্কা দোক্কা’। কারণ, এর দুই মুখ্য চরিত্রের মধ্যে প্রথম থেকেই দেখা গিয়েছিল এক অভূতপূর্ব প্রতিযোগিতা। বিভিন্ন ছোট খাটো বিষয় নিয়ে ধারাবাহিকের পোখরাজ সেন এবং রাধিকা মজুমদারের মধ্যে ঝগড়া ঝাটি লেগেই থাকত।

3c43

যা কিছু কিছু ক্ষেত্রে দর্শকদের পছন্দসই হয়ে উঠলেও, এমন অনেকেই রয়েছেন যারা বিভিন্ন সময়ে ধারাবাহিকের এই দুই চরিত্রের সমীকরণ বদলের দাবি তুলেছেন। আর তাই হয় তো খুব সম্ভবত এই ঝগড়া ঝাটির ইতি হতে চলেছে এবং সম্পর্কে এক নতুন অধ্যায়ের শুভারম্ভ হতে চলেছে। অর্থাৎ এক কথায় বলতে গেলে, এক নতুন প্রেম কাহিনীর সূচনা হতে চলেছে ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র পোখরাজ এবং রাধিকা’র মধ্যে। সম্প্রতি নেটমাধ্যমে এই ধারাবাহিকের একটি বিশেষ দৃশ্য ভীষণ ভাবে ভাইরাল হয়েছে। যা দেখার পর দর্শকদের মনে এই জল্পনার সূত্রপাত ঘটতে দেখা গিয়েছে।

3c44

কিন্তু কী ছিল সেই ভিডিয়োতে? ভাইরাল ভিডিয়োর সূত্র অনুযায়ী, এক অনুষ্ঠানে একত্রিত হয়েছেন পোখরাজ এবং রাধিকা ওরফে অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী সোনামনি সাহা। সেখানে তাঁরা দু’জন দুজনের দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে। যা দেখার পর অনেকেই মনে করছেন, সমস্ত মনোমালিন্যকে দুরে সরিয়ে রেখে  চোখে চোখে ভালবাসা নিবেদন করছেন। আবার অনেকেই মনে করছেন, অবশেষে সমস্ত বিবাদ ভুলে গিয়ে এক নতুন প্রেমে হাবুডুবু খেতে চলেছেন এক্কা দোক্কা ধারাবাহিকের এই দুই চরিত্র। যদিও এবিষয়ে পরবর্তী সময়ে কি হয় তা ধারাবাহিকের দিকে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে। কিন্তু নেটমাধ্যমে হওয়া ভাইরাল ভিডিয়োকে কেন্দ্র করে ইতিমধ্যে দর্শকদের মধ্যে যে এক অদ্ভুত উম্মাদনার সৃষ্টি হয়েছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর