fbpx

Mithai: ওমির গুলিতে রক্তাক্ত মিঠাই! সৌমিতৃষার মৃত্যুতেই শেষ হবে সিরিয়াল? ভাইরাল প্রোমো

অহেলিকা দও, কলকাতা : ধারাবাহিকের ইতিহাসে রীতিমতো দর্শকদের নজর কেড়েছে ‘মিঠাই’। ‘মিঠাই’-এর জনপ্রিয়তা ইতিমধ্যে আকাশছোঁয়া। গত সপ্তাহে টিআরপিতে অনেকটাই পতন হলেও দর্শকদের মনে জায়গা করে নিয়েছে মিঠাইরানি। তবে ধারাবাহিকের প্রোমো আসছিল না অনেকদিন। এতে চরম রেগে ছিলেন মিঠাই অনুরাগীরা। তবে জি বাংলা তাদের শান্ত করতে দিয়ে দিয়েছে নতুন প্রোমো। কিন্তু এ কী প্রোমো দিতেই আঁতকে উঠলেন মিঠাই ভক্তরা।

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, এক খুশির জোয়ারে ভাসছে মিঠাই পরিবার। কারণ নিপা আর রুদ্রের বিয়ে দিচ্ছে পরিবারের সকলে মিলে। নীল রং এর লেহেঙ্গা এবং শেরওয়ানির সাজে অপূর্ব সুন্দর লাগছে এই মিষ্টি কাপেলকে। মিঠাই ও তাঁর শাশুড়ি মা হল্লা পার্টিকে নিয়ে হই হই করে মিলন ঘটাচ্ছে তাদের। তবে না প্রোমো তো সবে শুরু টুইস্ট তো এখনও বাকি। এই টুইস্ট দেখে রীতিমতো শোকে মিঠাই ভক্তরা।

mithai

মিঠাই পরিবারের পুরানো শত্রু আগরওয়ালদের ছেলে ওম ফিরে এসছে জেল থেকে। এবার প্রতিশোধ নেওয়ার পালা তাঁর। এর আগেও সিদ্ধার্থকে মারার প্ল্যান বিফলে যায় তাঁর। বদলে জেলে যেতে হয়। তাই এবারেও সিডকে শেষ করার প্ল্যান ছকে এসেছে সে। মোদক পরিবারের খুশি সহ্য হচ্ছে না তাঁর। তাই সে বিয়ের আসরেই সিডের দিকে তাক করে গুলি করতে যায় ওমি। জানলা থেকে বন্দুকের নল যখন সিডকে লক্ষ্য করে এগিয়ে আসে। তখনই টের পেয়ে যায় মিঠাই। সিডকে বাঁচাতে সিডের সামনে ঢাল হয়ে দাঁড়ায় মিঠাই। সেই গুলি লাগে মিঠাই-এর বুকে। মাটিতে লুটিয়ে পড়ে মিঠাই। তবে কি সব শেষ?

মিঠাই-এর এই দৃশ্যে চোখে জল দর্শকদের। হতাশ দর্শকগণ। তবে কি শেষ হতে চলেছে মিঠাই? মিঠাই কি খড়ি, ফুলঝুড়ির সাথে লড়াইয়ে পেরে উঠছে না? তাই শেষমেশ গুলি খেয়ে বিদায় নিতে হচ্ছে ধারাবাহিক থেকে? এই প্রোমো দেখে মিঠাই ভক্তদের মধ্যে কেউ কেউ তো বলছেন, মিঠাই না থাকলে ধারাবাহিক দেখাই ছেড়ে দেবেন। তবে মিঠাই ভক্তরা আশাবাদী। তাঁরা বলছেন, নতুন রূপে পর্দায় ফিরবে মিঠাই। শুধু ধৈর্য রেখে অপেক্ষার পালা।

google-news-icon

লেটেস্ট খবর