fbpx

Mithai: ওমির মৃত্যু হতেই মনোহরায় নেমেছে মহাবিপদ! পরিবারের একতাকে ধুয়ে-মুছে ফেলতে আসছে নতুন মুখ

মিঠাই ধারাবাহিক বাংলা টেলিভিশনের দুনিয়ায় জোয়ার এনেছে। দর্শকের ভালোবাসায় দীর্ঘদিন ধরে চ্যানেলের শীর্ষে শুধু নয়, সমস্ত ধারাবাহিকের উর্ধ্বে অবস্থান করে গড়েছে টানা ৫৩ সপ্তাহের রেকর্ড। আর এর মূল কারণ মুখ্য চরিত্র থেকে পার্শ্ব চরিত্র সকল কলাকুশলীদের অভিনয় দক্ষতা ও পারিবারিক একতা। মনোহরা পরিবারের মতো হ্যাপেনিং পরিবার দুটি নেই। সর্বদাই লেগে আছে ধুম। কিন্তু এর মাঝেও লেগে আছে বাইরের শত্রুদের ক্রমাগত আক্রমণ। কিন্তু ‘ঘরের শত্রু বিভীষণ’ কেউ থাকবে না তা কি হয়?

আগে ঘরে থেকেই শত্রুতা করত তোর্সা। সিদ্ধার্থকে পাওয়ার জন্য মরিয়া হয়ে পারিবারিক শত্রু আগরওয়াল দের সঙ্গে হাত মেলাতেও দু’বার ভাবেনি। অথচ এখন সেই তেজ আর নেই। অনেকটাই নরম হয়েছে সে। মিঠাইয়ের শাশুড়ি মা তো মিঠাইয়ের মতো নরম স্বভাবের তাই পারিবারিক মেলবন্ধনে কোন বাধা নেই। কিন্তু নাটকের খলনায়িকা হলেন মশলার মতো। ধারাবাহিক জমিয়ে তুলতে প্রয়োজন জোরদার খলনায়িকার। তাই এবার ধারাবাহিকে আসছে এক দোর্দণ্ড প্রতাপ খলনায়িকা। কে তিনি?

মিঠাই ধারাবাহিকে নতুন খলনায়িকা হয়ে এন্ট্রি নেবেন টেলি অভিনেত্রী  অরিজিতা মুখোপাধ্যায়। খল চরিত্রে অত্যন্ত পটু তিনি। সংসারের যাবতীয় ষড়যন্ত্র করতে তাঁর জুড়ি মেলা ভার। টলিপাড়ার চেনা মুখ অভিনেত্রী।একাধিক ধারাবাহিকে তিনি খেল দেখিয়েছেন। সম্প্রতি ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে বরফি’র মামীর চরিত্রে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। সহচরী বন্ধ হতেই, মিঠাইতে ডাক পড়েছে তার। তবে কোন পরিচয়ে তিনি আসবেন এখনও জানা যায় নি। মোদক পরিবারে কোণ নতুন বিপদের ছক কষবেন অরিজিতা,এটাই দেখার।

google-news-icon

লেটেস্ট খবর