fbpx

Viral video: মুখ থেকে জলের ফোয়ারা! এই ব্যাক্তির কাছে করাবেন নাকি জামাকাপড় ইস্ত্রি

প্রত্যুষা সরকার, কলকাতা: কথায় আছে মানুষের জীবনের সাধারণ ভাবে বেঁচে থাকার জন্য অত্যন্ত প্রয়োজন তিনটি জিনিস হল রোটি-কাপড়া ওর মাকান। ভালো বাড়ি, ভালো ভালো খাবার আর পোশাকেই বর্তমান যুগে মানুষ তাদের একে অপরকে বিচার করে। তাই দিন দিন আরও বেশি বারছে তাদের চাহিদা। সুন্দর পোশাক পরতে নতুন নতুন ডিজাইনের জামা কাপড় কেনা এখন যেন খুব সাধারণ একটা ব্যাপার ( viral video )। কিন্তু রোজ রোজ নতুন পোশাক কেনা সবার পক্ষে সম্ভবও নয়। তাই পুরনো জামা গুলি ইস্ত্রি করে সুন্দর তৈরী করাই একমাত্র উপায়।

কেউ কেউ এই কাজটি তাঁরা নিজেরাই করে নেন। আবার অনেকেই আছেন যারা সময়ের অভাবে অথবা আরও ভালো ইস্ত্রি ( viral video ) করার জন্য লন্ড্রি বা ইস্ত্রি করার দোকানে দিয়ে আসেন। ইস্ত্রি কাপড় থেকে ক্রিজ অপসারণ করতে সাহায্য করে। আপনারা হয়তো এটা জানবেন যে কখনও কখনও আরও ভালো ভাবে ইস্ত্রি করার জন্য কাপড়ে জল ছিটিয়ে দেওয়া হয়। তার জন্যও তৈরি হয়েছে বিভিন্ন ধরনের মেশিন। তবে যদি শোনেন আপনার কাপড়ে জল ছেটাতে ব্যাবহার হচ্ছে মানুষের মুখ। তাহলে কেমন লাগবে আপনার।

img 20220709 144931

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল ( viral video ) হয়েছে এমন একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে যে একজন ব্যক্তি টেকনলজির আরও এক ধাপ এগিয়ে গেছেন। পোশাক ইস্ত্রি করার নতুন পদ্ধতি বাড় করেছেন তিনি। ইস্ত্রি করার সময় তাদের গায়ে জল দিচ্ছেন তাঁর মুখ দিয়ে। ভিডিওটি দেখে ওই ব্যক্তিকে তার কাজের জন্য সমালোচনা করেছেন অনেকে। ভিডিওটি কোথায় শুট করা হয়েছে তা জানা যায়নি।

img 20220709 145253

পোস্টের ক্যাপশনে বলা হয়েছে, “প্রাকৃতিক জল স্প্রেয়ার।” ভিডিওটিতে দেখা যাচ্ছে বয়স্ক লোকটি কাপড় ইস্ত্রি করার সময় একটি বাটি থেকে জলে চুমুক দিচ্ছেন। তারপর একটি সাদা শার্টে সেই জল ছিটিয়ে দিচ্ছেন। লোকটি বেশ কয়েকবার এই একই কাজ পুনরাবৃত্তি করে ( viral video ), শার্টের হাতাতে জল ছিটিয়ে দেয়, তারপর এটি ভাঁজ করে এবং কাপড়ের পুরো টুকরোটি ঢেকে দেয়।

 

View this post on Instagram

 

A post shared by Pendu production (@penduproduction)

তার ঠিক পাশেই একটি পুরানো আমলের কয়লা-চালিত ধাতব লোহা দেখে বোঝা যাচ্ছে যে লোকটি একটি পেশাদার ইস্ত্রি পরিষেবা চালায়। হয়েছিলেন যে তার পাশে একটি জল স্প্রেয়ার রাখা হয়েছে তার পরও লোকটির আচরণ দেখে হতবাক ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা। ভিডিওটি ( viral video ) দেখার পর অনেকে দাবি করেছেন যে ক্লিপটি পাকিস্তানের।

google-news-icon

লেটেস্ট খবর