Advertisement

Viral Video: পেশায় নিরাপত্তা রক্ষী, নাচ দেখিয়ে হতবাক করেছেন অন্য কর্মচারীদের, রইল ভাইরাল ভিডিয়ো

মন্টি শীল, কলকাতা: ভাইরাল, বহুল আলোচিত এই শদ্বের সঙ্গে অতপ্রত ভাবে জুড়ে রয়েছে সোশ্যাল মিডিয়ার নাম। ইদানিং সোশ্যাল মিডিয়াতে নজর রাখলে দেখা যাবে বিভিন্ন রকমের চমকপ্রদ বিষয়বস্তু নিয়ে আলোড়িত হয়ে চলেছে। যার মধ্যে রয়েছে কিছু মানবিক আবেদন মূলক ভিডিয়ো অথবা কোনও অভূতপূর্ব কার্যকলাপ। আবার কখনও দেখা যায়, এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই বহিঃপ্রকাশ ঘটে অনেক লুকোনো প্রতিভার। যা দিনও নজরে এল। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো ভীষণ ভাবে ভাইরাল হয়েছে যা দেখার পর রীতিমত চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।

কিন্তু কী এমন ছিল সেই ভাইরাল হওয়া ভিডিয়োতে? প্রকাশিত হওয়া ভিডিয়ো অনুযায়ী জানা গিয়েছে, খাস শহর কলকাতার একজন নিরাপত্তা রক্ষী সে বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ‘হানি সিং’ ( Yo Yo Honey Singh ) এর গান ‘ব্লু আইস’ ( Blue Eyes ) এর গান নাচ করছেন। তাও আবার সেই নাচ যেমন-তেমন ভাবে নয়। একেবারে পেশাদার শিল্পীর কায়দায়। যা দেখা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী নেটনাগরিকদের তরফ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। যেখানে প্রায় সকলেই তাঁর এই অসাধারণ প্রতিভাকে কুর্নিশ জানিয়েছেন।


তবে নেটনাগরিকদের একাংশ এই ভিডিয়ো দেখার পর সোশ্যাল মিডিয়াতে জানান, ‘পেশায় হয়তো সে একজন নিরাপত্তা রক্ষী। আর একজন নিরাপত্তা রক্ষী হওয়া মানে তাঁকে দিনভর অনেক পরিশ্রম করতে হয়, পার করতে হয় একাধিক প্রতিকূলতা। কিন্তু এর পরিবর্তে তাঁর বেতন হয়তো খুবই সামান্য। আর তাই এমন পরিস্থিতিতে নিজের প্রতিভাকে ধরে রেখে তাঁর শ্রদ্ধা করা সত্যি করে একটি আজকে সময়ে দাঁড়িয়ে এক নজির বিহীন ঘটনা। তাঁর এই অসামান্য প্রতিভাকে বিনম্র শ্রদ্ধা জানাতে কোনও দ্বিধা নেই’।

বলে রাখা ভাল, এর আগে ঠিক এইরকম এক নাচের ভিডিয়োর মধ্যে দিয়ে সোশ্যাল মিডিয়াতে রীতিমত শোরগোল ফেলে দিয়েছিলেন দিল্লির জহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের একজন নিরাপত্তা রক্ষী। শুধু তাই নয়, খুব সম্প্রতি শহর কলকাতার একজন নিরাপত্তা রক্ষীর কন্ঠে বলিউড গায়ক অরিজিৎ সিংয়ের গান শুনে রীতিমত মুগ্ধ হয়েছিল সমগ্র নেটপাড়ায়। কিন্তু এইবার সেই কলকাতারই একজন নিরাপত্তা রক্ষীর অসাধারণ নাচের প্রতিভা দেখে ফের একবার উত্তাল হতে চলেছে নেটদুনিয়া তা বলতে কোনও দ্বিধা নেই।



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement