Advertisement

ভুলেছিলেন বয়সের ব্যবধান! দিদির বয়সী অমৃতার প্রেমে পড়তেই বিয়ে পিঁড়িতে বসে গিয়েছিলেন সইফ

মন্টি শীল, কলকাতা : বলিউড, বিনোদনের এই অন্যতম জগৎটি সর্বক্ষণের জন্য দর্শক তথা অনুরাগীদের মাঝে বিভিন্ন রকমের বিষয় নিয়ে আলোচনায় সরগরম। সাধারণত বলিউডের বিভিন্ন জনপ্রিয় সিনেমা অথবা ধারাবাহিককে নিয়ে এই আলোচনা হলেও, দর্শক মহল তথা নেটিজেনদের আলোচনার মূল কেন্দ্রবিন্দু হিসেবে সর্বক্ষণের জন্য বিবেচিত তাদের প্রিয় বলি তারকাদের ব্যক্তিগত জীবন। যাদের মধ্যে একজন অন্যতম জনপ্রিয় নাম হল বলিউড অভিনেতা সইফ আলি খান (Sair Ali Khan) এবং অভিনেত্রী অমৃতা সিং (Amrita Singh)। বলিউডের এই তারকা জুটি বিভিন্ন সময় বিভিন্ন রকম ভাবে আলোচনার সংস্পর্শে এসেছেন।

শোনা যায়, অভিনেতা সইফ আলি খান (Saif Ali Khan) এর থেকে ১৩ বছরের বড় ছিলেন অভিনেত্রী অমৃতা সিং (Amrita Singh)। কিন্তু বয়সের এই বৃহৎ ফারাক থাকা সত্তেও অভিনেত্রী অমৃতার প্রেমে হাবুডুবু রীতিমতো খাচ্ছিলেন অভিনেতা সইফ আলি খান (Saif Ali Khan)। যদিও গভীর প্রেম থাকা সত্তেও এই দুই বলি তারকাদের পরিবারের সদস্যদের তরফ থেকে ছিল না কোনও রূপ সম্মতি। এমনকি পারিবারিক এবং সামাজিক, প্রেমের দরুন এই দুই দিক থেকেই রীতিমতো বেপরোয়া হয়ে উঠেছিলেন দুই বলিউড তারকা যুগল।

21c32

এরপর যদিও শোনা গিয়েছিল, তাদের প্রেম সম্পর্ক গড়ে ওঠার মাত্র তিন মাসের মধ্যেই সইফ আলি খান (Saif Ali Khan) এবং অমৃতা সিং (Amrita Singh) বিবাহ বন্ধনে হন। তাও আবার পরিবারের অমতে। যদিও পরবর্তী সময় তাদের বৈবাহিক সম্পর্ক জানার পর হতবাক হয়েছিলেন বলি তারকাদের পরিবার। সূত্র অনুসারে জানা গিয়েছে, অভিনেতা সইফ আলি খান (Saif Ali Khan)-এর পরিবার তথা পতৌদি পরিবার এই সম্পর্ক গড়ে ওঠা নিয়ে মোটেও খুশি ছিলেন না। কারণ সেই সময় সদ্য সদ্য নিজের অভিনয় কেরিয়ার শুরু করছিলেন অভিনেতা সইফ। আর তারা কোনও মতেই চাননি যে, অভিনেতা সইফ আলি খান (Saif Ali Khan)এর কেরিয়ারে গঠনের সময় কোনও রকমের বিপত্তি আসুক।

21c33

তবে কেরিয়ারের চিন্তা ছাড়াও এই দুই তারকা যুগলের বৈবাহিক সম্পর্ক নিয়ে অমত পোষন করার অন্যতম কারণ ছিল সইফ আলি খান (Saif Ali Khan) এবং অমৃতা সিং (Amrita Singh) এর মধ্যে থাকা বয়সের ফারাক। যদিও সেই সময় অনেকেই বলেছিলেন, বয়সের মিল না হলেও মনের মিল থাকাটাই যথেষ্ট। যদিও এরপর পারিবারিক সমস্যা মিটে যাওয়ার পর বেশ কয়েকটি বছর একত্রে ছিলেন এই দুই তারকা যুগল। এমনকি বেশ কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করতে দেখা গিয়েছে অমৃতা সিং (Amrita Singh)-কে। যদিও পরবর্তী সময়ে অভিনয়ের জগৎ থেকে দূরত্ব তৈরি করেন অভিনেত্রী।

 

তবে সূত্র মারফত জানা গিয়েছে, বিভিন্ন পারিবারিক বিবাদের জেরে গত ২০০৪ সালে বিবাহ বিচ্ছেদের পথে অগ্রসর হন সইফ-অমৃতা জুটি। বর্তমানে অভিনেতা সইফ আলি খান বলিউড অভিনেত্রী ‘করিনা কাপুর’-এর সঙ্গে দ্বিতীয় জীবন শুরু করেছেন, অপর দিকে অভিনেত্রী অমৃতা সিং তার দুই সন্তানের সঙ্গে নিজের জীবন উপভোগ করছেন। তবে সমালোচনার সুরে অনেকেই বলেছেন, যতই বিচ্ছেদ হোক না কেন, যতদিন বলিউডের জনপ্রিয় তারকা জুটিদের নিয়ে আলোচনা উপস্থাপিত হবে ততদিন বজায় থাকবে সইফ-অমৃতা জুটির প্রসঙ্গ।



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement