fbpx

Aamir Khan : প্রথম প্রেম ব্যর্থ হতেই দেবদাস আমির খান! চেনেন কি অভিনেতার এই খাঁটি ভালোবাসাকে

সব গল্পের হ্যাপি এন্ডিং হয় না। রঙিন পর্দায় মিল হলেও বাস্তব জীবনে বলিউড তারকাদের এমনই অজস্র ভাঙাগড়ার গল্প রয়েছে। আমির খানের (Aamir khan) জীবনও হতাশায় ভরা। ১৯৮৬ সালে রীনা দত্তের সাথে‌ বিবাহ হয় তার। অল্পদিন যেতে না যেতেই বিয়েতে মন টেকেনি আমীরের। দুই সন্তান রীনা ও জুনায়েদকে রেখেই আলাদা হয়ে যান দম্পতি। তারপর বেশ‌ কিছুদিন কাজের মধ্যেই বিচ্ছেদকে ভুলে ছিলেন আমীর। দ্বিতীয়বার বিয়ের আসরে বসেন ২০০৫ সালে চলচ্চিত্র নির্মাতা কিরণ রাওকে। ভালো চলছিল সংসার। তবে ২০২১ হঠাৎই সামনে আনেন আর একসাথে থাকবেন না আমির-কিরণ। তারপর থেকে একাই আছেন বিখ্যাত অভিনেতা। মাঝেমাঝেই শোনা যায় প্রেমের গুঞ্জন। তবে নিজের প্রথম প্রেমকে‌ আজও ভুলতে পারেননি আমীর। কে সেই ভালোবাসা ‌জানেন? যার কথা বলতে‌ গিয়ে আজও আবেগ প্রবণ হয়ে যান বলিউড সুপারস্টার।

বলিউডে সদ্য মুক্তি পেতে চলেছে আমীর খানের নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা'( Laal singh chaddha)। সিনেমার প্রচারের ব্যস্ততায় রীতিমতো হিমশিম খাচ্ছেন ‌অভিনেতা। তবে এই সিনেমাই অভিনেতাকে মনে করিয়ে দিচ্ছে তার হারিয়ে যাওয়া ফার্স্ট লাভের কথা। সম্প্রতি ফির‌ না এয়সি রাত আয়েগি (Phir naa aisi raat aayegi) গান লঞ্চ হয়‌। অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গাওয়া এই গানটি মুহূর্তেই কয়েক‌ মিলিয়ন ভিউ পেয়ে যায়। অত্যন্ত আবেগপূর্ণ এই গান শুনে বলিউড অভিনেতাও নিজেকে ধরে রাখতে পারেননি। শেয়ার করেছেন ব্যক্তিগত জীবনের শূণ্যতার কথা।

img 20220630 124129
‘লাল সিং চাড্ডা’ আমির-করিনা

তিনি জানান, অত্যন্ত কাছের বন্ধুকেই ভালোবেসে ছিলেন। কিন্তু বলার আগেই হারাতে হয় সেই বন্ধুকে। একটি টেনিস ক্লাবে গড়ে উঠেছিল তার প্রথম ভালোবাসা।টেনিস খেলতে আসতো মেয়েটি। বন্ধুকে যখন মনের কথা জানাবেন‌ ভাবলেন,‌ তখনই হঠাৎ জানতে‌ পারেন বাবা মা’র সাথে অন্য শহরে বদলি হয়ে যাচ্ছে মেয়েটি‌। আমিরের এই প্রথম হৃদয় ভাঙে। মেয়েটি জানতই না আমির তাকে ভালোবাসেন।‌ তবে অভিনেতা বলেছেন, “যেটা হয়েছিল ভালোই হয়েছিল, আমি খুব ভালো টেনিস খেলতে শিখে গিয়েছিলাম। কিছু বছর পরই স্টেট লেভেলে খেলি আর জিততেও থাকি।”প্রথম বিচ্ছেদের কথা শুনে মন ভিজেছে দর্শকের ও। সকলেই মুখিয়ে আছে ‘লাল সিং চাড্ডা’র মুক্তির জন্য।

হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেন্ট গাম্প’(Forest gump)-এর হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। আমির-কিরণ একসঙ্গেই প্রযোজক হিসেবে কাজ করেছেন এই ছবিতে। করিনার সাথে জুটি বেঁধেছেন আমির। আগামী ১১ আগষ্ট ‌মুক্তি পেতে চলেছে ছবিটি। ট্রেলার প্রকাশ্যে আসতেই প্রায় সাড়ে চার কোটির বেশি মানুষ দেখে ফেলেছেন । সুতরাং বক্স অফিসে যে এই সিনেমা ধুম মাচাবে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর