fbpx

Laal Singh Chaddha: বলিউডে মেলেনি খ্যাতি! আমির খানের ভাইঝি হয়েও আজও সিনে ক্যামেরার আড়ালে অভিনেত্রী

ফিল্মি পরিবারে জন্ম হলেও জনপ্রিয় হতে পারেননি দর্শক মহলে। কিন্ত অভিনয় জগতে পরিবারের ঐতিজ্য বহন করতে নাছোড় আমির খানের ভাগ্নি জায়ান মেরি।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ( Sushant Singh Rajput ) মৃত্যুর পর থেকে নেপোটিজম নিয়ে সরগরম বলিউড ( Bollywood )। এই মুহূর্তে দাঁড়িয়ে স্টারকিড হওয়া বলিউডে বেশ চ্যালেঞ্জিংও বটে। ফিল্মি পরিবার থেকে এলেও দর্শক মহলে জনপ্রিয় হতে ও পরিবারের ঐতিজ্য বহন করতে নিজেদের প্রমাণ করতে হয় বারবার। এমনটাই মনে করেন অভিনেতা আমির খানের ( Aamir Khan ) ভাগ্নি জায়ান মেরি ( Zayn Marie )।

আমির খানের ‘লাল সিং চাড্ডা’  ছবিটিকে বয়কট করেছেন গোটা দেশ। বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে বড় বাজেটের এই সিনেমাটি। ‘থাগস অব হিন্দুস্থান’ ( Thugs Of Hindustan ) –এর প্রায় চার বছর পর রুপোলী পর্দায় ফেরবার প্রস্তুতি নিচ্ছিলেন বলিউডের মিস্টার পারফেকশানিস্ট। কিন্ত হিন্দু ধর্মাবেগে আঘাত করে কথা বলার জন্য গোটা দেশ জুড়ে এখন রব উঠেছে বয়কট লাল সিং চাড্ডা।

jayan meri

মামার এই কঠিন সময় তাই তাঁর পাশে দাঁড়ালেন একমাত্র ভাগ্নি জায়ান মেরি। ইনস্টাগ্রামে ( Instagram ) সক্রিয় অভিনেত্রী। সামাজিক এই মাধ্যমটিতে তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় ৮৭০০০-এরও বেশি। তাঁর এক স্টোরি মারফৎ নিজের অনুরাগীদের অনুরোধ করেন লাল সিং চাড্ডা  প্রেক্ষাগৃহে গিয়ে দেখে আসার। বিটাউনের পরিচিত মুখ না হলেও জায়ানের সঙ্গে বলিউডের যোগসূত্র কিন্ত বহুদিনের। জায়ান আসলে পরিচালক মনসুর খানের মেয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Zayn Khan (@zaynmarie)

পেশাগত ভাবে আসলে থিয়েটার অভিনেত্রী জায়ান। আলিয়া ভাট ( Alia Bhatt ) অভিনীত ‘কাপুর এন্ড সন্স’ ( Kapoor and Sons ) ছবির একটি ছোট্ট ভুমিকায় দেখা গিয়েছিল জায়ানকে। ২০২০ সালে নেটফ্লিক্সের ( Netflix ) একটি ওয়েব সিরিজ Feels Like Ishque-তে মুখ্য একটি কাজ করেছেন অভিনেত্রী। এছাড়াও তাঁর দেখা মিলেছে ‘মিসেস সিরিয়াল কিলার’ ওয়েব সিরিজের একটি ভুমিকায়। জ্যাকলিন অভিনীত সিরিজটি নেগেটিভ রিভিউ পেয়েছিল সব মহলেই।

google-news-icon

লেটেস্ট খবর