fbpx

Divya Bharti: আমার সঙ্গে জুঁহিকেই চাই! বলিউড থেকে ‘দিব্যা’কে ধাক্কা দিয়ে বের করেছিলেন আমির

দিব্যা ভারতী, বলিউডের ক্ষণজন্মা অভিনেত্রী। স্বর্গীয় সৌন্দর্যের অধিকারী ছিলেন দিব্যা। খুব অল্প দিনের মধ্যে দিয়েছেন অতুলনীয় কিছু হিট ছবি। স্বজনপোষণ শুধু একালে নয় সেকালেও ছিল। তাই অকালেই হারাতে হয় দিব্যাকে। তবে জানেন কী জুঁই চাওলার হিট ছবি ‘ডর’-এর জন্য দিব্যা কে বেছে নেওয়া হয় প্রথমে পরে তাঁকে সরিয়ে জুঁই চাওলাকে সুযোগ দেওয়া হয়? জানেন কোন চক্রান্তের শিকার হয়েছিলেন দিব্যা?

১৯৯০ সালে ১৬ বছর বয়সে ‘বাবলি রাজা’ দিয়ে বড়পর্দায় আত্মপ্রকাশ করেন দিব্যা। ১৯৯২ সালে বিশ্বতম দিয়ে হিন্দি সিনেমায় পা রাখেন। তবে প্রতিভা থাকা সত্বেও মসৃণ ছিল না যাত্রাপথ। প্রথম সারির তারকাদের সঙ্গে অভিনয় করেছিলেন। ৯০এর দশকে যখন তিন খান দাপুটে অভিনয় করছেন, তাদের সঙ্গে তাল মিলিয়ে ছিলেন দিব্যাও। ‘ডর’ ছবির জন্য প্রথমে আমির ও দিব্যাকে পছন্দ করা হয়। পরে আমির-দিব্যা দুজনকেই বাদ দেয়া হয়। এমনকী সানি দেওলের বিপরীতে দিব্যার ‘কিরণ’ চরিত্রটি করার কথা ছিল, প্রথমে প্রকাশ হয় দিব্যার মায়ের সঙ্গে বিবাদের কারণে বাদ দেওয়া হয় অভিনেত্রীকে। । পরে বেরিয়ে আসে অন্য তথ্য আমির নাকি চেয়েছিলেন দিব্যার পরিবর্তে জুঁহিকে।

এমনকি লন্ডনে নাচের অনুষ্ঠানেও দিব্যার সঙ্গে জুটি বাঁধতে আপত্তি জানিয়েছিলেন আমির। দিব্যা জানিয়েছিলেন, আমির তার ওপর বিরক্ত। একবার লাইভ শো চলাকালীন আমিরকে অস্বস্তিতে ফেলেছিলেন দিব্যা। তাতেই নাকি সারাজীবনের জন্য চটে গিয়েছিলেন। এমনকী নাচের জন্য লন্ডনেও বেছে নিয়েছিলেন জুঁহিকে। আমিরের এই পক্ষপাত দুষ্টতার জন্য তাবড় তাবড় সিনেমা হাতছাড়া হয় দিব্যার।

google-news-icon

লেটেস্ট খবর