fbpx
Tuesday, September 27, 2022

Arunima Halder: টিপু নয়! বাস্তবে কার সঙ্গে প্রেম করছেন অরুনিমা? শুনে অবাক নেটিজেনরা

আয় তবে সহচরী’র বরফি এখন টিপু’কে ছেড়ে প্রেম করছে রব দে’র সঙ্গে! জোর গুঞ্জন উঠতেই তড়িঘড়ি সত্যি জানালেন অরুণিমা হালদার, শুনে অবাক নেটিজেনরা।

জয়িতা চৌধুরি,কলকাতা: শাশুড়ি-বৌমা মানেই যেন সাপে-নেউলে। আদিকাল থেকেই বনিবনা হয়না এই দুই জাতির। কিন্তু সেই তথ্য ভুল প্রমান করেই, শাশুড়ি-বৌমা সম্পর্ককে নতুন করে পর্দায় ফুটিয়ে তুলেছিলেন স্টারজলসার ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ ( Aay Tobe Sohochori )। ধারাবাহিকের শাশুড়ি এবং বৌমার চরিত্রে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাল মিলিয়ে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের নবাগতা নায়িকা অরুণিমা হালদার ( Arunima Halder )। ধারাবাহিকে এই চরিত্রের নাম বরফি। নতুন হলেও এই চরিত্রের মাধ্যমে মন জয় করেছিলেন অভিনেত্রী।

উল্লেখ্য, ছোট বয়স থেকেই অভিনয় জগতের সঙ্গে আলাপ ছিল অরুণিমার। নান্দীকার থিয়েটার গ্রুপের সঙ্গে যুক্ত ছিলেন খুব ছোট বয়স থেকেই। বর্তমানে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়ছেন অভিনেত্রী। তবে বাংলা টেলিভিশনে অভিনয় করার আগেই অরুনিমা বেশ কিছু ছবি এবং ওয়েব সিরিজে অভিনয় করে ফেলেছেন। ‘তৃতীয় অধ্যায়’ এবং ‘বেলাশেষে’ অরুনিমা অভিনীত দুটি সিনেমা যেখানে দ্বিতীয় সিনেমাটিতে তিনি সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখার সেনগুপ্তর নাতনির ভূমিকায় অভিনয় করেছেন।

arunima halder 1সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নায়িকা সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে। কার সঙ্গে এখন প্রেম করছেন সহচরীর বৌমা জানেন? আসলে সামনে পুজো, আর বাঙালিদের কাছে পুজোর অবিচ্ছেদ্য অঙ্গ প্রেম। কেউ নতুন নতুন প্রেমে পড়ে, কেউবা আবার পুরনো প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ভালো করে সময় কাটাতে চান। নায়িকার কিন্তু কোনবার পুজোয় পুজো স্পেশাল প্রেম হয়ে ওঠেনি।

জল্পনা ছিল ‘আয় তবে সহচরী’ ধারাবাহিককের “টিপু” অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জীর সঙ্গে প্রেম করতেন অভিনেত্রী। তবে ধারাবাহিক শেষ হতেই সেই প্রেমে ভাঙ্গন ধরে। তবে সমস্ত কিছু অস্বীকার করে নায়িকা পুরোপুরি জানিয়ে দিলেন তিনি এখন সম্পূর্ণরূপে সিঙ্গেল। তাই এবার পুজোয় অরুণিমার বিশেষ কোন প্ল্যান নেই। একদিকে তিনি পুজোর সময় কলকাতার বাইরে যাওয়ার কথা ভাবতেই পারেন না। কিন্তু পুজোর সময় তিনি কলকাতার কোন প্যান্ডেলেও যান না কারণ তিনি ভিড় পছন্দ করেন না। তবে বাড়িতে থেকে বন্ধুদের সঙ্গে এবং পরিবারের সদস্যদের সঙ্গে। আড্ডা মারা, গল্প করা, খাওয়া-দাওয়া এগুলি চলতেই থাকে।

google-news-icon

লেটেস্ট খবর