fbpx

Aay tobe sohochori:কনীনিকা অসুস্থ হতেই পড়ল তালা! খড়কুটোর মতোই বিদায় বেলার ঘন্টা বাজল ‛আয় তবে সহচরী’র সেটে

বাংলা ধারাবাহিকে এসেছে বদলের হাওয়া। ছাড়পত্রের খাতায় নাম লেখাচ্ছে একের পর এক ধারাবাহিক। বিশেষত জলসার পর্দায় চলতি মাসে বিদায় জানিয়েছে একের পর এক ধারাবাহিক। সেই স্থান এসেছে একাধিক নতুন ধারাবাহিক। ‘এক্কা দোক্কা’, ‘ সাহেবের চিঠি’, ‘নবাব নন্দিনী’, খুব সম্প্রতি ‘মাধবী লতা’। এদিকে একই সপ্তাহে পত্রপাঠ বিদায় নিয়েছে মন ফাগুন, খড় কুটোর মতো জনপ্রিয় ধারাবাহিক। আর একই দিনে আরও এক নতুন ধারাবাহিকের প্রোমো দেখিয়ে ছুটি ঘোষণা হল আরও এক জনপ্রিয় মেগার। কোন মেগায় বাজল ছুটির ঘন্টা?

হ্যাঁ অবশেষে জনতার জল্পনাকে স্বীকৃতি দিলেন চ্যানেল। এবার বিদায়ের ধ্বনি ঘোষণা হল ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের। এই কাহিনীর প্রাণকেন্দ্র ছিলেন কনীনিকা বন্দোপাধ্যায়। বেশ কিছুদিন থেকেই তিনি অসুস্থ ছিলেন। অস্ত্রোপচারের জন্য চেন্নাই গিয়েছিলেন তিনি। ধারাবাহিকে ফেরার ইচ্ছা ছিল কনীনিকার। দর্শকরাও উৎসুক চিত্তে বসেছিল দর্শক। অবশেষে মন ভাঙল সকলের। কালের নিয়মে বিদায় ঘোষণা করল জলসা।

মুখ্য চরিত্রকে ছাড়া দীর্ঘদিন সিরিয়াল চালিয়ে নিয়ে আগ্রহী দেখায়নি চ্যানেল, এদিকে মেরুদন্ডের অস্ত্রোপচার করে এখনও সম্পূর্ণ সুস্থ নয় কনিনীকা। তবে চ্যানেল যোগাযোগ করলে সহচরী অবশ্য বলেছিলেন, ‘আমি বলেছি যদি আপনারা বলেন, তা হলে আমি এই অবস্থাতেও গিয়ে শ্যুটিংয়ে আসতে পারি।’ বুধবারই প্রকাশ্যে এসেছে জলসার আসন্ন মেগা ‘হরগৌরী পাইস হোটেল’-এর একঝলক। যিশু-নীলাঞ্জনার প্রযোজনা সংস্থায় এই মেগায় মুখ্য চরিত্রে ছিলেন রাহুল মজুমদার এবং নবাগতা শুভস্মিতা মুখোপাধ্যায়। নতুনকে স্থান ছেড়ে দিতে হবে ‘ ‘আয় তবে সহচরী’কে।
img 20220825 205149
অসম বয়সী দুই নারীর বন্ধুত্বের গল্প শুরুতেই দর্শকের মনে দাগ কাটে। একবছর আগেই শুরু হয়েছিল সহচরী-বর্ফির বন্ধুত্বের যাত্রা। তবে বছর ঘুরতে না ঘুরতেই বন্ধের পথে এই সিরিয়াল! সহচরীর অনস্ক্রিন পুত্র টিপু ওরফে ইন্দ্রনীল চ্যাটার্জী ফেসবুকে পোস্ট শেয়ার করে স্মৃতির সাগরে ভেসেছেন। মন খারাপের সুর তার পোস্টে, “সব ভালো কিছুই একটা শেষ রয়েছে।” স্লট লিড করে যে বিদায় নিয়েছে ধারাবাহিক এটাই গর্বের।

google-news-icon

লেটেস্ট খবর