fbpx

সবই টাকার খেলা! কোটি টাকার লোভ দেখিয়েই ঐশ্বর্যকে নিজের পুত্রবধূ বানিয়ে ছিলেন অমিতাভ

রাখী পোদ্দার, কলকাতা : বলিউডের ( Bollywood) নামকরা অভিনেতাদের মধ্যে উঠে আসে তাঁর নাম। নিজের ভক্তদের একাধিক সিনেমা উপহার দিয়েছেন তিনি। এমনকি বলিউডের একটি অন্যতম ফিল্মি পরিবার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন নিজের বচ্চন পরিবারকে। এই পরিবারের সঙ্গে যুক্ত রয়েছে জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চনের ( Aishwarya Rai Bachchan) মতো তাবড় তাবড় অভিনেত্রীরা। এই পরিবার থেকেই উঠে এসেছে অভিষেক বচ্চনের ( Abhishek Bachchan) মতো অভিনেতাও। যিনি কিনা বলিউডের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও রেখেছে নিজের অভিনয় দক্ষতার ছাপ। বচ্চন পরিবার, আট থেকে আশি ভারতের সকলেই চেনে এই পরিবারকে। তেমনি সবাই সম্মানও করে তাঁদের। আর তাই তো আজও এত বছর পরও বলিউডের শেহেনশাহ বলা হয় তাঁকে।

 

সিনেমা জগতে যেমন নাম, খ্যাতি অর্জন করেছেন এই পরিবারের সকলে, তেমনি বারংবার বিভিন্ন বিতর্কেও নাম জড়িয়েছে এই পরিবারের। কখনও অমিতাভ, রেখা আর জয়া বচ্চনের ত্রিকোণ প্রেমের বিতর্ক। তো কখনও আবার পুত্র অভিষেক বচ্চনের একাধিক সম্পর্কে জড়ানো নিয়ে বিতর্ক। তবে এসব এখন অতীত। বর্তমানে ফের একবার শিরোনামে উঠে এল এই পরিবারের কথা। জানা যাচ্ছে তাঁর পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন নাকি অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চন ( Abhishek Bachchan)কে বিয়ে করে রীতিমতো সম্মুখীন হয়েছেন সমস্যার। এককথায় নাকি অভিষেককে বিয়ে করে অনুশোচনা করতে হচ্ছে বিশ্ব সুন্দরী এই অভিনেত্রী ( Aishwarya Rai Bachchan)কে।

 

Abhishek-Aishwarya
Abhishek-Aishwarya

বচ্চন পরিবারের অন্যান্য সদস্যদের মতোই বিগ বি এর পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনও কিন্তু নিজের অভিনয় দক্ষতার জন্য বলিউডে বেশ পরিচিত একটি মুখ। তিনি নিজের জীবনের নাম, খ্যাতি, সম্মান, সম্পত্তি বেশ ভালোভাবেই রোজগার করেছেন। বর্তমানে পর্দায় তাঁকে অভিনয় করতে কম দেখা গেলেও এখনো পর্যন্ত তাঁর ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় কথাবার্তা চলতেই থাকে। বর্তমানে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ চর্চায় রয়েছেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে এমন কিছু সত্য ঘটনা উঠে এসেছে যা শুনে অবাক হবেন আপনিও। অমিতাভ পুত্র অভিষেক বচ্চন ( Abhishek Bachchan)কে বিয়ে করে নাকি ঐশ্বর্য রাই বচ্চনকে পরতে হয়েছিল সমস্যার মধ্যে এবং তার জন্য নাকি তিনি বিয়ের পর বেশ কিছু বছর সিনেমা জগৎ থেকে হারিয়েও গিয়েছিলেন। কিন্তু এখন প্রশ্ন হল কি এমন সমস্যার মধ্যে পড়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন ( Aishwarya Rai Bachchan)? যে তাঁকে কয়েক বছরের জন্য বিদায় নিতে হয়েছিল ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে?আসুন জেনে নেওয়া যাক।

 

Abhishek-Aishwarya
Abhishek-Aishwarya

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ঐশ্বর্য রাই বচ্চনের ব্যক্তিগত জীবন নিয়ে কথাবার্তা তুঙ্গে। বলা হচ্ছে, অমিতাভ পুত্র অভিষেক বচ্চনকে বিয়ে করার পরেই নাকি বেশ চাপে পড়ে গিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন এবং বিয়ের ( Abhishek-Aishwarya) পরে বেশ কয়েক বছর সিনেমা জগত থেকেও হারিয়ে যান তিনি। তবে এর কারণ হল, বিয়ের মাত্র কয়েক বছরের মধ্যেই ঐশ্বর্য রাই বচ্চন মাতৃত্বের স্বাদ উপভোগ করেছিলেন। এবং সেই সময় তাঁর কন্যা সন্তানকে ভালোভাবে বড় করার জন্য এবং মায়ের ভালোবাসা দেওয়ার জন্য তিনি নিজের ক্যারিয়ারকে সেই সময় দূরে সরিয়ে রেখেছিলেন। সেই কয়েকটা বছরের জন্য ঐশ্বর্য রাই বচ্চন ছিলেন শুধুমাত্র একজন মা।

google-news-icon

লেটেস্ট খবর