fbpx

Abhishek-Aishwarya:একেবারে দজ্জাল স্ত্রী! ফুলশয্যার রাতের একটি ভুলের জন্য আজও ক্ষমা চাইতে হয় অভিষেককে

প্রত্যুষা সরকার, কলকাতা: নব্বই এবং বিশের দশকের বলিউডের প্রথম সারির একজন জনপ্রিয় অভিনেত্রী। বিশ্বসুন্দরী এই নায়িকা তাঁর বৈবাহিক জীবন শুরু করেন বলিউডের বিগ-বি এর ছেলে অভিষেক ( Abhishek-Aishwarya ) বচ্চনের সঙ্গে গাঁটছড়া বেঁধে। যদিও অনেকেই তাঁদের বিয়ের খবর শুনে বলেছিলেন, বেশি দিন টিকবে না তাঁদের সম্পর্ক। সেই কথাকেই বুড়ো আঙুল দেখিয়ে ১৫ বছর একসঙ্গে কাটিয়ে দিলেন এই জুটি। তবে বিয়ের রাতে নাকি সুন্দরী স্ত্রী-এর হাতে চড় খেতে হয়েছিল অভিষেককে। কিন্তু কেনও?

 

 

২০০৭ সালের ২০ এপ্রিল অভিষেক বচ্চনের হাত ধরেই তাঁর নতুন জীবন শুরু করেন ঐশ্বর্য। দাম্পত্য জীবনে ঝগড়া তো হবেই। তবে অভিষেক- ঐশ্বর্য ( Abhishek-Aishwarya ) তাঁদের বিয়ের রাতেও ঝগড়া করেছিলেন। আর সেই ঝগড়ার মধ্যেই অভিষেকের গালে চড় কষাতেও পিছপা হননি ঐশ্বর্য রাই বচ্চন। কিন্তু, কী এমন ঘটেছিল সেদিন যে সদ্য বিয়ে করার পর স্বামীকে চড় মারতে দ্বিধা বোধ করলেন না অভিনেত্রী? কী আছে এর পিছনের কারণ?

img 20220801 153643

মুম্বইয়ের অনেক সংবাদমাধ্যম এই দাবি করেছেন যে, ফুলশয্যার রাতে অভিষেক নাকি ঐশ্বর্যের সঙ্গে একটু দুষ্টুমি করেছিলেন। ফুলশয্যার খাট থেকে নাকি বেশ কিছু নাটবল্টু খুলে ফেলেছিলেন অভিষেক। এমন ভাবে কাজটি করেছিলেন যাতে কেউ বুঝলে না পারে। আর এরপরই ঘটে সেই ঘটনা। এরপর ক্লান্ত ঐশ্বর্য ( Abhishek-Aishwarya ) যখন বিছানায় বসে, তখনই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে খাটটি। আকস্মিক এমন ঘটনায় হতচকিত হয়েছিলেন বিশ্বসুন্দরী। কিন্তু, তাঁর অবস্থা দেখে কষ্ট না পেয়ে অভিষেক হেসে লুটপুটি হয়েছিলেন। কেন খাট এভাবে ভেঙে পড়ল বুঝতে পেরে নাকি বেজায় চটেছিলেন বিশ্বসুন্দরী। আর তখনই হঠাৎ অভিষেকের গালে আলতো করে চড় মেড়ে বসে।

img 20220801 153859

এখানেই শেষ নয় এর পর প্রতি রাতেই ঐশ্বর্যের কাছে ক্ষমা চাইতে হয় জুনিয়র বচ্চনকে। তবে ঝগড়ার পরিমাণটা অনেকটাই কমেছে। ঝগড়া ( Abhishek-Aishwarya ) হলেও সেই রাগ আবার খুব তারাতাড়ি ঠিকও হয়ে যায় তাঁদের। বিয়ের আগে দু’জনে স্থির করেছিলেন রাগের মাথায় কখনও ঘুমাতে যাবেন না। আর সেই কারণেই নাকি অভিষেক ঝগড়া মিটিয়ে নেওয়ার জন্য আগেভাগেই সেই বলে দিতেন।

img 20220801 153800

অভিষেক বলেন, “আমরা সাধারণ দম্পতির মতোই ঝগড়া করতাম। তবে ঝগড়া হলেই তো প্রেম বাড়ে। তাই না? কিন্তু, কথা কাটাকাটি শেষই হতো না। সেই কারণেই প্রতি রাতে ভীষণ ঝগড়ার পর আমি ঐশ্বর্যকে সরি বলতাম।” যদিও দ্য কপিল শর্মা শোতে এসে বিশ্বসুন্দরী জানিয়েছিলেন, সবসময় ঝগড়ার পর তিনিই সরি বলেন। পরে অভিষেকও ওই একই শোতে এসে বলেন, “তাই নাকি? ওসব শোতে এসে ওসব বলতে হয়। সরি আমিই বলি।”

google-news-icon

লেটেস্ট খবর