fbpx

Horogouri Pice Hotel: গঙ্গারামের বান্ধবীকে চেনেন? এবার ভিলেনের অবতারে ‘হর গৌরি পাইস হোটেলে’ অবতীর্ণ হবেন অভিনেত্রী

সম্প্রতি স্টার জলসায় এসেছে নতুন এক ধারাবাহিক। ‘তোমায় আমায় মিলে’র আদলে তৈরি হয়েছে হরগৌরির পাইস হোটেল। চলতি মাসেই, ‘খড়কুটো’, ‘বউমা একঘর’ ইত্যাদি একাধিক ধারাবাহিক বিদায় জানিয়ে সুযোগ করে দিয়েছে এমনই নতুন সব ধারাবাহিকে। তবে শুধু ধারাবাহিক নয়, গোটা জলসার ভোল বদলেছে। আসছে নতুন ধারাবাহিক, নতুন মুখ। সুযোগ পাচ্ছেন একাধিক টেলি তারকা। প্রচলিত মুখের জায়গায় নতুনরা বেশি সুযোগ পাচ্ছেন।

এমনই এক অভিনেত্রী হলেন সুরভী মল্লিক। অভিনেত্রী নতুন নন। তবে কাজের সংখ্যা অজস্র নয়। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইরাবতীর চুপ কথা’র হাত ধরেই টেলি ইন্ডাস্ট্রিতে পা। ছোট পর্দায় শুরু করেছেন নিজের কেরিয়ার। তবে প্রথম অভিনয়ের মাধ্যমেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।


ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকেও কাজ করেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। অভিনেতা ফারহান ইমরোজের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। এসময় সবচেয়ে বেশি নজরে এসেছিলেন। পার্শ্ব চরিত্রেই বাজিমাৎ করে নিজের পাকাপাকি জায়গা করেছিলেন।


স্টার জলসার ‘গঙ্গারাম’-এ বেশ কিছুদিন কাজ করেন সুরভী। রিনি নামের পার্শ্ব চরিত্রে কিছুদিনের জন্য অভিনয় করেছিলেন তিনি। এই ধারাবাহিকের সময় থেকেই গঙ্গারাম খ্যাত অভিনেতা অভিষেক বসুর সাথে আলাপ হয় তাঁর।সেই আলাপ গড়ায় বন্ধুত্বে।আর এখন তাঁরা দুজনে সম্পর্কেও রয়েছে। একেই বলে ভগবানের লীলা! দাপুটে ভিলেনকেই পছন্দ হল নায়কের। টেলি অভিনেত্রী দিয়া মুখার্জির সঙ্গে সম্পর্কে ছিলেন অভিষেক। সেসময় এই জুটিকে বেশ পছন্দ করত মানুষ।তবে হঠাৎ ব্রেকআপ হয় তাদের। আর তার পরপরই অভিনেত্রী সুরভীর সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা।টেলিভিশনে এইকথা স্বীকার করে নিয়েছিলেন অভিষেক। গঙ্গারামের পাঠ আগে চুকলেও বাস্তবে কিন্তু গঙ্গারামকে পেয়েছেন সুরভী।

এবার হর গৌরি পাইস হোটেলের সর্বময়ী কর্তৃ হিসেবে দেখা মিলবে সুরভীর।এখানে আবার ও ভিলেনের চরিত্রে আসবেন সুরভী। মিতালী চরিত্রের মাধ্যমে পর্দায় আবার দেখা যাবে তাকে। আবারও নতুন রকম ভিলেন চরিত্র পেয়ে বেশ খুশি অভিনেত্রী।

google-news-icon

লেটেস্ট খবর