fbpx

মৃত্যুর পর অভিষেক নিয়ে পাটায়া গেলেন স্ত্রী সংযুক্তা! অবাক কান্ডে প্রশ্নের ঝড় নেটপাড়ায়

অনীশ দে, কলকাতা: কয়েকমাস আগেই বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম নক্ষত্রের পতন ঘটে। সবাইকে ছেড়ে পরলোকে পাড়ি দেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। তারপর কেটে গেছে বহু সময়। মৃত্যুর শেষ দিন পর্যন্ত নিজের কাজকে অগ্রাধিকার দিয়েছেন এই অভিনেতা। শুটিং ফ্লোরে থাকাকালীনই অসুস্থ হয়ে পড়েন অভিষেক। সেখান থেকে বাড়ি গিয়ে অক্সিজেনের ব্যবস্থা করলেও বাঁচানো যায়নি বর্ষীয়ান অভিনেতাকে। অভিষেকের (Abhishek Chatterjee) মৃত্যুর সময় নতুন করে বাংলা ইন্ডাস্ট্রির নেপটিসম চর্চা শুরু হয়। তবে কয়েকদিন পরেই তা ইতি গজ।

অভিষেকের মৃত্যুর পর সংবাদমাধ্যমে নেপটিসম তরজার তীব্র বিরোধিতা করেন অভিষেকের স্ত্রী সংযুক্তা। প্রাথমিকভাবে ভেঙে পড়লেও এখন নিজেকে অনেকটা সামলে নিয়েছেন তিনি এবং মেয়ে সাইনা। এমনকি তিনি বিশ্বাস করেন যে অভিষেক কোথাও যায়নি, তাদের সাথেই আছে। অভিষেক হয়তো এখন আর তাদের মধ্যে উপস্থিত নেই কিন্তু তার নিজের হাতে গোছানো সংসার এখনও রয়ে গিয়েছে। কয়েকদিন আগেই প্রয়াত অভিষেকের জন্মদিন পালন করেছেন তার স্ত্রী (Sanjukta Chatterjee) এবং মেয়ে।

img 20220511 141835

জন্মদিনের কেক খাইয়েছিলেন অভিষেকের ছবিকে। এমনকি তারা যেখানেই যাক না কেন অভিনেতার ছবি সাথে নিয়ে যান। এখন অভিষেক কন্যা এবং তার স্ত্রী (Sanjukta Chatterjee) পৌঁছে গেছেন পাটায়া। মৃত্যুর আগে আগে ব্যাংকক যাওয়ার কথা ভাবছিলেন অভিষেক। তাই তার মৃত্যুর পর সেখানে গিয়ে উঠেছেন তার পরিবার। লীনা গাঙ্গুলি অভিষেকের মৃত্যুর পর জানান যে অভিনেতা (Abhishek Chatterjee) অনেকদিনের ছুটি চেয়েছিলেন শুটিং থেকে। এমনকি স্ত্রীকে মৃত্যুর দুদিন আগেও টিকিট কাটার কথা মনে করিয়ে দেন।

Abhishek's daughter Saina
Abhishek’s daughter Saina

কিন্তু সবাইকে ফেলে একলাই চলে গেলেন অভিনেতা। অভিষেক চ্যাটার্জির মৃত্যুর শোক এখনও কাটাতে পারেনি টলিউড। দীর্ঘদিন রূপোলী পর্দায় নায়কের চরিত্রে অভিনয় করলেও পরবর্তীকালে বেশিরভাগ ছবিতেই তাকে পার্শ্বচরিত্রে দেখা গিয়েছে। শেষের দিকে বেশিরভাগ ক্ষেত্রেই তাকে বাংলা ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। বারংবার নিজের সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে তিনি টলিউডে চলা রাজনীতির শিকার হয়েছেন। অভিযোগের আঙুল উঠেছে টলিউডের গডফাদার বলে পরিচিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়- এর দিকে।

google-news-icon

লেটেস্ট খবর