Advertisement

‛জনপ্রিয়তা কুড়োতে ছবি নিয়ে ঘুরছে!’, অভিষেকের ছবি নিয়ে ব‍্যাংকক যেতেই ট্রোলের মুখে সংযুক্তা

জয়িতা চৌধুরী, কলকাতা: আজ প্রায় তিন মাস হয়ে গেল টলিউড অভিনেতা অভিষেক চ্যাটার্জি ( Abhishek Chatterjee ) আমাদের মধ্যে আর নেই। চলতি বছরের ২৪ মার্চ প্রিন্স আনোয়ার শাহ রোডের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। পরিবার সূত্রে জানানো হয় শুটিং চলাকালীনই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা। আর তারপর হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছিল তার। তার মৃত্যুতে টলিপাড়ায়ে সেদিন নেমে এসেছিল শোকের ছায়া।

তবে মৃত্যুর পরও তাঁকে একপ্রকার বাঁচিয়ে রেখেছেন তাঁর স্ত্রী সংযুক্তা ( sanjukta chatterjee ) আর একমাত্র মেয়ে ডল ( Doll )। সর্বক্ষণ তার উপস্থিতি ধরে রাখতে অভিনেতার ( Abhishek Chatterjee death ) একটা ছবি সবসময় নিজেদের কাছেই রাখেন সংযুক্তা এবং সাইনা। আর গতকাল ঠিক একই ভাবে তার ছবি নিয়ে মৃত অভিনেতার জন্মদিন পালন করলেন মা ও মেয়ে। ছবি সঙ্গে নিয়েই খাইয়েছিলেন কেক।

abhishek chatterjee family

কিছুদিন আগেও মেয়ে সাইনার পাটায়া গিয়েছিলেন সংযুক্তা। সঙ্গে ছিল স্বামীর ছবি। সেই ট্রিপের ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ( social media )। আর তার জেরেই নেতিজেনদের একাধিক কুমন্ত্যব্য স্বীকার সংযুক্তা ( Abhishek Chatterjee’s wife )। নেট নাগরিকদের অনেকের মতে এটি ‘হাস্যকর’ আবার অনেকের মতে ‘সমবেদনা’ পাওয়ার চেষ্টা করছেন সংযুক্তা। তবে সেই কটাক্ষের জবাব দিয়ে অভিষেকের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি দীর্ঘ পোস্ট করছেন তিনি।

পোস্টটিতে তিনি পরিষ্কার করেছেন নিন্দুকদের জবাব না দিলেও চলত কিন্তু যেহেতু এই বিষয়টির সাথে তার স্বামী অভিষেক চ্যাটার্জীর নাম জড়িয়ে রয়েছে তাই বাধ্য হয়েই জবাব দিলেন তিনি। তিনি লেখেন, প্রতিমুহূর্তে আজও তিনি তার স্বামীর উপস্থিতি অনুভব করতে পারেন। তাই জীবনের বিশেষ দিনগুলোতে যেখানে তিনি অভিষেকের উপস্থিতির প্রয়োজন অনুভব করেন সেখানে তিনি এই ছবিটির সঙ্গে নিয়ে যান। তিনি আরো লেখেন “ভালোবাসা আর সমবেদনার মধ্যে তফাৎ রয়েছে। অনেকেই সেটা বোঝে না। আমি নিজে সমবেদনার জন্য বাঁচিনা।”

abhishek chatterjee 1

আট-নয়ের দশকে ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ছিলেন অভিষেক। তরুণ মজুমদার পরিচালিত ‘পথভোলা’ ( Poth Bhola ) সিনেমা দিয়ে যাত্রা শুরু। এরপর দহন ( Dahan ),নীলাচলে কিরীটি ( Nilachole Kiriti ), মধুর মিলন ( Madhur Milon )-এর মতো বহু সিনেমায় অভিনয় করেন। শুধু বড়পর্দা নয়, ছোটপর্দাতেও তিনি সমানভাবে সাবলীল। ‘খড়কুটো’ ও ‘মোহর’- বর্তমানের এই জনপ্রিয় ধারাবাহিকে ( Bangla serial ) তিনি অভিনয় করছিলেন।



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement