fbpx

Adrit Roy: মিঠাই অসুস্থ হয়ে খরচ বেড়েছে নাকি? নতুন ‘সাইড বিজনেস’ খুললেন উচ্ছেবাবু

প্রত্যুষা সরকার, কলকাতা: জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ ( Mithai )। টিআরপি লিস্টের লড়াইয়ে কোনও ধারাবাহিকই তাকে টক্কর দিতে পারে না। প্রথম থেকেই একেবারে টিআরপি লিস্টের প্রথমে ‘মিঠাই’। অন স্ক্রিন মিঠাই-সিডের কেমিস্ট্রি দেখতে যতটা মিষ্টি। অফ স্ক্রিন তাঁদের সম্পর্ক ততটাই তেতো। একে অপরের সঙ্গে যেনও অনেক দিনের রেষারেষি। রিয়েল লাইফে এত রাগ-অভিমান থাকা সত্ত্বেও রিল লাইফে কিন্তু কখনই এসব প্রকাশ করেন না তাঁরা।

মাঝে শোনা দিয়েছিল আদৃতের উপর রাগ করে মিঠাই ছেড়ে দেবে সৌমিতৃষা। যদিও এই খবর যে ভুয়ো তা নিজের মুখেই জানিয়ে ছিলেন মিঠাই। তবে এবার আদৃত-সৌমিতৃষার ঝগড়ার জন্য সিদ্ধার্থ কি বেছে নিলও অন্য পথ? ‘মিঠাই’ ( Mithai ) ছেড়ে শেষে এই প্রোফেশনে সিডি বয়? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিও থেকে প্রশ্ন উঠেছে নেটিজেন মহলে।

img 20220808 120624

মিঠাই উচ্ছেবাবু হাসি মজা খুনসুটি প্রেম সবই ভালো লাগে দর্শকদের। যার ফল প্রকাশ পায় টিআরপি তালিকায়। বরাবর টিআরপির দিক দিয়ে এই সিরিয়াল ছিল শীর্ষস্থানে। কিন্তু মাঝখানে ধারাবাহিকের টিআরপি অনেকটা কমে গেলেও সম্প্রতি দুটো ধামাকেদার এপিসোডে আবার আগের স্থান ফিরে পেলও ‘মিঠাই’ ( Mithai )।

img 20220808 120705

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ভাইরাল হয় মিঠাই-সিদ্ধার্থ ওরফে সৌমিতৃষা ও আদৃতের নানা রকম ভিডিয়ো। আর এবার তেমনই একটি মজার ভিডিয়ো। যেখানে বাবু অর্থাৎ আদৃত রায়কে ( Adrit Roy ) দেখা গেলও এক নতুন অবতারে। একজন ব্যক্তির মাথায় মালিশ করে দিচ্ছে আদৃত। পাশে আরও অনেকে রয়েছে যারা আদৃতকে এমন অবস্থা দেখে হাসাহাসি করছেন। ব্যাকগ্রাউন্ডেও আবার চলছে একটি মজার গান। মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে এই ভিডিয়োটি।

This is hilarious😂😂😂😂😂
Video credit-sidhai_my_jaan

Posted by Paramita Nag on Saturday, 6 August 2022

ভিডিয়ো দেখে অনেকেই মজা করে বলছেন, উচ্ছেবাবু একটা সাইড বিজনেস খুলতে পারে। তাতে তাঁর উপরি পাওনা হবে। আসলে তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে দর্শকরা এতটা বেশি আগ্রহী থাকে যে তাঁরা কখন কি করছে, কোথায় যাচ্ছে এইগুলো জানতে সব সময়ই তৎপর হয়ে ওঠে ভক্তরা।

google-news-icon

লেটেস্ট খবর