fbpx

Gaatchora: নাচ-গান-হুল্লোড়ে মত্ত ঋদ্ধি-খড়ি, কেমন কাটছে গাঁটছড়া দম্পতির হানিমুন?

সুইমিং পুলে জলকেলিতে মত্ত খড়ি-ঋদ্ধি! অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পোস্ট ঘিরে দর্শক মহলে শুরু আলোচনা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে বাংলা টেলিভিশনের মেগাসিরিয়াল এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। কারণ, প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন স্বাদের গল্প নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয় একের পর এক ধারাবাহিক। যার মধ্যে অন্যতম ধারাবাহিক হল স্টার জলসা ( Star Jalsha ) পর্দায় সম্প্রচারিত গাঁটছড়া ( Gaatchora )। জনপ্রিয় এই মেগাসিরিয়াল বিগত বেশ কিছু সপ্তাহ টিআরপি তালিকায় বাংলার টপার হিসেবে শীর্ষ স্থান অর্জন করতে পারলেও, বর্তমানে সেই স্থান থেকে কিছুটা সরে এসেছে এবং কোনও মতে চতুর্থ স্থানে নিজের স্থান করে নিতে পেরেছে গাঁটছড়া ( Gaatchora )।

যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে সমগ্র দর্শক মহলে। তবে শুধুমাত্র ধারাবাহিক নয়, ইদানিং সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও দর্শকদের মন জয় করে চলেছেন গাঁটছড়ার ( Gaatchora ) অভিনীত তারকারা। ইদানিং নেটমাধ্যমে ধারাবাহিকের অন্যতম অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় ( Anindya Chatterjee ) একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। যা দেখার পরেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী নেটনাগরিকদের তরফ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। কিন্তু কী এমন রয়েছে সেই ভিডিয়োতে?

9c22

অভিনেতার পোস্ট করা ভিডিয়ো অনুযায়ী, একেবারে সুইমিং কস্টিউম পড়ে সুইমিং পুলে জলকেলিতে মগ্ন ধারাবাহিকের রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায় ( Anindya Chatterjee )। তবে তিনি একা ছিলেন না, সোশ্যাল মিডিয়ার পোস্ট করা ভিডিয়ো অনুযায়ী অভিনেতার সঙ্গী হিসেবে ছিলেন ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র খড়ি ওরফে অভিনেত্রী সোলাঙ্কি রায় ( Solanki Roy ), ঋদ্ধি ওরফে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ( Gourab Chatterjee ) এবং দ্যুতি ওরফে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ার এই ভিডিয়োতে তারকাদের দেখা গেল সুইমিং পুলে এক অন্য মেজাজে।

9c23

শুধু তাই নয়, ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা গিয়েছে অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় তাঁর সকল সঙ্গীদের ধাক্কা দিয়ে জলে ফেলে দিচ্ছেন। টেলিভিশনের এই জনপ্রিয় তারকাদের কাঁটানো এমন মুহূর্ত দেখার পর অনেকেই এর অভিবাদন জ্ঞাপন করলেও, বেশির ভাগ জনই করেছেন কটূক্তির মন্তব্য। তবে এই তারকাদের মাঝে ধারাবাহিকের বনি-কুণাল জুটির অনুপস্থিতি নিয়ে অনেকেই মন্তব্য করেছেন। কিন্তু কটূক্তি এলেও নেটনাগরিকরা তাঁদের প্রিয় তারকাদের এমন মুহূর্ত দেখে যে অভিভূত তা এক নজর সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর