fbpx

সংসারের জ্বালায় চিড়ে চ্য়াপ্টা অনির্বাণ! স্ত্রীয়ের মন চায় শুধুই চিকেন, মাথায় হাত অভিনেতার

 অনীশ দে, কলকাতা: চিরাচরিত ধাঁচের অভিনয় থেকে একেবারে আলাদা অভিনয় করেন অনির্বাণ ভট্টাচার্য্য (Anirban Bhattacharya)। অভিনয় জীবনের শুরু থিয়েটার থেকে হলেও এখন বাংলা চলচ্চিত্র জগতের উজ্জ্বল নক্ষত্র অনির্বাণ। অন্যান্য অভিনেতার তুলনায় তাঁর কদর আজকে একটু বেশি তার কারন অভিনেতার বাচন শৈলী। এমনকী প্রথমদিকে ভিন্ন ধরার ছবিতে তুখোড় অভিনয় সবার মন জয়ের পর বাংলার মেইনস্ট্রিম ছবিতেও অভিনয় করেছেন তিনি। ডাক্তার, জমিদার, লম্পট, ডাকাত, সত্যান্বেষী ; টলিউডের এহেন কোনও অভিনেতাই হয়তো নেই যিনি এত ধরনের চরিত্রের খোলস গায়ে দিয়েছেন।

anirban 4

বলাই বাহুল্য, অন্যান্য অভিনেতাদের মতো কোনও দলে যুক্ত না থাকলেও নিজের রাজনৈতিক অভিব্যক্তি প্রকাশ করতে কখনও পিছপা হননি তিনি (Anirban Bhattacharya)। সে এনআরসি হোক বা নির্বাচনের আগে বিজেপির বিরুদ্ধে প্রচার হোক, সবেতেই সরব তিনি। গত বছরই সেরেছেন বিয়ে। আর তারপরই বিপত্তি। স্ত্রীয়ের (Madhurima Goswami) জ্বালায় জেরবার তিনি। প্রতিদিনই তার চাই চিকেন। তাও আবার এক একদিন এক এক রকমের। আর এই দেখেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। কখনও তার চাই কিমা আবার কখনও কাবাব।

anirban 3

আর স্ত্রীয়ের (Madhurima Goswami) জন্যে বাজার করতে ছুটির দিনও তাঁর ছুটতে হয় বাজারে। আর এই দেখেই অনুগামীরা কমেন্ট করেছেন, ‘ দাদা একদিন নিমন্ত্রণ করো না’, আবার অন্যজন বলছেন, ‘ দাদা মাটন হবে না?’ তবে মজার কথা হচ্ছে এই পুরো ঘটনার সূত্রপাত ঘটে এক বিজ্ঞাপনের হাত ধরে। আর সেই বিজ্ঞাপন দেখেই হাসির রোল নেটপাড়ায়। অনির্বাণের এই নতুন বিজ্ঞাপনে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন তিনি। যেখানে এক অনির্বাণ বউয়ের মন মতো বাজার করতে নাজেহাল হয়ে পড়েছে। আর সেখানেই এন্ট্রি আরেক অনির্বাণের, যে বলে বাজার না গিয়েই বাড়ি বসে খাবারের স্বাদ উপভোগ করা যাবে এখন। এটি একটি অনলাইন প্যাকেজড ফুড ডেলিভারি অ্যাপ-এর।

anirban 2

অভিনয়ের পাশাপাশি অনির্বাণ হাত পালাচ্ছেন পরিচালনায়। অভিনেতার তত্ত্বাবধানে তৈরি মন্দার ওয়েব সিরিজটি সকলের মন জয় করে। একটি গ্রামের গল্প বলে মন্দার। শেক্সপিয়ারের ম্যাকবেথ অবলম্বনে বোনা হয়েছে এই সিরিজের চিত্রনাট্য। এছাড়াও পরবর্তীতে একটি ফিচার ফিল্মের পরিকল্পনাও করছেন তিনি। তবে এবার তিনি রূপকথার মোড়কে বলতে চান গল্প। তাঁর এই আসন্ন ছবির নাম ‘বল্লবপুরের রূপকথা’। মন্দারের চিত্র গ্রাহক সৌমিক হালদার দায়িত্ব সামলাবেন এই ছবির।

google-news-icon

লেটেস্ট খবর