fbpx

Ismart Jodi: তবে কি বন্ধ অভিনয়? হাতে খুন্তি নিয়ে ফুটপাতে রোলের দোকান খুললেন অভিনেতা ভরত কল

মন্টি শীল, কলকাতা: অনুরাগী এবং সিনে তারকা এই দুজনের মধ্যে সম্পর্ক বহু দিনের। সাধারণত নেট দুনিয়াতে অনুরাগী মহল তাদের প্রিয় তারকাদের সম্পর্কে জানার জন্য উদগ্রীব হয়ে বসে থাকেন। ঠিক তাঁর অপরদিকে সিনে তারকারা তাদের জীবনের বিশেষ মুহূর্তটাকে অনুরাগীদের উদ্দেশ্যে তুলে ধরেন। কিন্তু সম্প্রতি যেই চিত্র সকলের সামনে উঠে এল তা দেখার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সর্বত্রই। কিন্তু কী সেই বিরল ঘটনা? সোশ্যাল মিডিয়ার সূত্র অনুসারে জানা গিয়েছে, শহর কলকাতার রাস্তায় রোল বিক্রি করছেন টলিউড অভিনেতা এবং তাঁর স্ত্রী।

অবাক হলেন! কিন্তু অবাক হলেও এটাই সত্যি। কলকাতার রাস্তার ধারে অবস্থিত একটি খাবারের দোকানে রোল তৈরী করে বিক্রি করছেন টলিউড অভিনেতা। আর এই কীর্তি যার দ্বারা সংঘটিত হয়েছে তিনি আর কেউ নন, অভিনেতা ভরত কল ( Bharat Kaul ) এবং তাঁর স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায় ( Jayashree Mukherjee )। সূত্র অনুসারে জানা গিয়েছে, এইদিন অভিনেতা এবং তাঁর স্ত্রী মিলে রাস্তার ফুটপাত অবস্থিত একটি খাবারের দোকানে আড়াই ফুটের একটি বৃহদাকার রোল বানিয়েছেন এবং তা বানানোর পর রীতিমতো পথ চলতি মানুষদের ওই রোল কেনার জন্য অনুরোধ করছেন।

7c33

সোশ্যাল মিডিয়াতে এই মুহুর্ত ভাইরাল হওয়া মাত্রই অনেকের মনেই প্রশ্ন জাগতে শুরু করে, কীসের দরুন অভিনেতা শহর কলকাতায় রাস্তায় রোল বিক্রি করতে শুরু করলেন। তবে কি অর্থাভাবে ভুগছেন অভিনেতা ভরত কল ( Bharat Kaul )। নাকি কাজ না পাওয়ার দরুন এমন অদ্ভুত কাজ শুরু করলেন। তবে আসল সত্যিটা জানলে আপনিও অবাক হবেন। সূত্র অনুযায়ী, সম্প্রতি স্টার জলসার ( Star Jalsha ) পর্দায় সম্প্রচারিত জনপ্রিয় রিয়ালিটি শো ইস্মার্ট জোড়ি ( Ismart Jodi ) এক বিশেষ পর্বতে অংশগ্রহণ করেছিলেন অভিনেতা ভরত কল ( Bharat Kaul ) ও তাঁর স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায় ( Jayashree Mukherjee )।

সেই শো-এর রান্নার রণক্ষেত্র পর্বে একটি টাস্ক দেওয়া হয় অভিনেতা এবং তাঁর স্ত্রীকে। আর ওই টাস্ক সম্পূর্ণ করে প্রতিযোগিতায় জয়লাভ করতে শহর কলকাতার রাস্তায় ঘুরে ঘুরে রোল বিক্রি করলেন অভিনেতা এবং তাঁর স্ত্রী। তবে শুধু মাত্র ভরত কল অথবা তাঁর স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায় একা নন, এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে এই রকমের একাধিক টাস্ক পুরণ করতে হয়েছে টলি তারকাদের। কিন্তু হঠাৎ করে টলি অভিনেতা এই রূপ দেখার পর রীতিমতো অবাক হয়েছেন সমগ্র অনুরাগী মহল। যার প্রতিফলন স্বরূপ ইতিমধ্যেই বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে অভিনেতা এবং শোকে কেন্দ্র করে।

google-news-icon

লেটেস্ট খবর