fbpx

সংগ্রামের ময়দানে দেবের লাফ! এবার ‘বাঘা যতীন’ রূপেই পর্দায় ধরা দেবেন অভিনেতা

স্বাধীনতা দিবসের এই শুভ লগ্নে নিজের পরবর্তী আরও এক ছবির ঘোষণা সারলেন দেব। বলাই বাহুল্য, আগেই তিনি তাঁর প্রজাপতি এবং কাছের মানুষের ঘোষণা জানিয়েছেন।

অনীশ দে, কলকাতা: স্বাধীনতা দিবসের দিন একগুচ্ছ নতুন ছবির ঘোষণা জানাচ্ছেন বাংলা তথা ভারতের নানা তারকারা। এই সপ্তাহে একের পর এক নতুন ছবির টিজার-ট্রেলার আমাদের সামনে এসেছে। অনেকদিন আগেই দেবের (Dev) সাথে কাজ করার কথা জানিয়েছিলেন পরিচালক অরুণ রায় (Arun Roy)। তবে দেবের দিক থেকে পাকাপাকি ভাবে কিছুই জানানো হয়নি এতদিন। তবে স্বাধীনতা দিবসের এই শুভ লগ্নে নিজের পরবর্তী আরও এক ছবির ঘোষণা সারলেন তিনি। বলাই বাহুল্য, আগেই তিনি তাঁর প্রজাপতি এবং কাছের মানুষের ঘোষণা জানিয়েছেন। এই ছবি দুটির ঘরানা একই কি না তা এখনও জানা যায়নি। তবে তাঁর পরবর্তী ছবি যে একেবারেই আলাদা, সেটা আর বলার অপেক্ষা রাখে না।

dev 22

মূলত অনীক দত্ত পরিচালিত অপরাজিত সুপারহিট হওয়ার পর বাংলায় এখন বায়োপিক তৈরির উপর জোড় দিচ্ছেন নির্মাতারা। কিন্তু বাকি সব পরিচালকদের মতো অরুণ রায় (Arun Roy) যে শুধু বক্স অফিসের উপর ভরসা করে থাকেন না, তা বলাই বাহুল্য। তাঁর আগের ছবি এগারো এবং বিনয় বাদল দীনেশ দুটি ছবিই স্বাধীনতার প্রেক্ষাপটে তৈরি। এবার তিনি জুটি বাঁধলেন দেবের সঙ্গে। স্বাধীনতা সংগ্রামী বাঘাযতীনের (Baghajatin) বায়োপিকে অভিনয় করতে চলেছেন দেব। অনেকদিন ধরেই ভিন্ন ধারার ছবিতে অভিনয় করছেন দেব। এর কারণে তাঁর নানা ছবি লাভের মুখ দেখতে না পারলেও দর্শকদের থেকে নিজের অভিনয়ের জন্য বারংবার প্রশংসা পেয়েছেন তিনি।

dev 20

আজ সকালে এই ছবির বাঘাযতীন (Baghajatin)- এর ঘোষণা করা হয় দেব এন্টারটেইনমেন্ট-এর তরফ থেকে। এই ছবিতে দেবের (Dev) লুক চোখে পড়ার মতো। নিজেকে যে তিনি কতটা পাল্টেছেন, তা এই ছোট্ট ভিডিয়ো দেখেই স্পষ্ট বোঝা যায়। মাত্র কয়েকদিন আগেই নিজের কাছের মানুষ ছবিটির মুক্তির ঘোষণা জানান দেব। সেপ্টেম্বরের ৩০ তারিখ ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। এই ছবিতে দেবের পাশাপাশি বাংলার আরেক সুপারস্টার রয়েছেন, তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পূজোর সময় মুক্তি পেতে চলেছে এই ছবি। বলাই বাহুল্য, দ্বিতীয়বারের জন্য বাংলার দুই সুপারস্টারকে একই ফ্রেমে দেখা যাবে।

কোভিড কাল কেটে যাওয়ার পর একের পর এক ছবির মুক্তি নিয়ে এই মুহূর্তে বেজায় ব্যস্ত টলিউড ইন্ডাস্ট্রি। এমনকী গত বৃহস্পতিবার একই দিনে মুক্তি পেয়েছে অরিন্দম শীল পরিচালিত ব্যোমকেশ হত্যামঞ্চ, রাজ চক্রবর্তী পরিচালিত ধর্মযুদ্ধ, এবং তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ভটভটি। কয়েকমাস আগেই এক সাক্ষাৎকারে এই শো পাওয়া নিয়ে বিস্তর আলোচনা করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব। বাংলা ইন্ডাস্ট্রির অন্দরের রাজনীতি সম্পর্কেও মুখ খোলেন এই অভিনেতারা।

google-news-icon

লেটেস্ট খবর