fbpx

Dev-mithun new film: সিনেমার ময়দানে ফের বাঙালির ‘দাদা’! শীঘ্রই দেবের সঙ্গে দেখা যাবে বড় পর্দায়, চলছে শুটিং

বাংলা বিনোদন জগতের অতি জনপ্রিয় দুজন অভিনেতা হলেন দেব এবং মিঠুন চক্রবর্তী। দুজনেই নিজের নিজের অভিনয় দক্ষতার দক্ষতার জন্য অধিক জনপ্রিয় দর্শকমহলে। পূর্বেও বেশকিছু ছবিতে অভিনয় করেছেন দেব এবং মিঠুন। তাদের দুজনের অনস্ক্রিন জুটি মন কেড়েছে বহু দর্শকদের। জানা গেছে দেব এবং মিঠুনকে আবারও একসাথে দেখা যাবে সিনেমার পর্দায়। আর এ কথা শুনে অনুরাগীরা বেজায় খুশি, কেননা দীর্ঘ বছর পর বড় পর্দায় একসঙ্গে কাজ করতে চলেছেন এই জুটি।

এদিন দেব এবং মিঠুনকে একসাথে দেখা গিয়েছে। সল্টলেকে শুটিংরত অবস্থায় দেখা মিলেছে এই দুই অভিনেতার। ‘প্রজাপতি’ নামে একটি ছবির শুটিং করছেন এই দুই তারকা। ছবিতে বাবার ভূমিকা অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী। আর ছেলের ভূমিকায় অভিনয় করছেন দেব। প্রসঙ্গত জানা গেছে যে, এখনকার দিনের যে দুষ্টু মিষ্টি প্রেম, তার প্রেক্ষাপটেই বানানো হয়েছে এই ছবিটি। অভিনেতা মিঠুন চক্রবর্তীর মুখেই শোনা গেছে এ কথা।

img 20220705 151600

দীর্ঘ বছর পর বড়পর্দায় একসাথে ফিরছেন মিঠুন চক্রবর্তী এবং দেব। এই জুটিকে শেষবারের মতো একসাথে দেখা গিয়েছিল রবি কিনাগীর ছবি হিরোগিরিতে। ২০১৫ সালে প্রকাশ পেয়েছিল সেই ছবি। সেখানে মিঠুন চক্রবর্তী এবং দেবের একসাথে অভিনয় দেখে মুগ্ধ হয়েছিল সকল দর্শক। আবারও একসাথে এই জুটিকে দেখা যাবে বলে ইতিমধ্যে উত্তেজনা ছড়িয়েছে দর্শকমহলে।

img 20220705 151504

এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী মমতা শঙ্কর। মিঠুন এবং মমতা শঙ্করকে এর আগে দেখা গিয়েছিল ১৯৭৬ সালে মৃণাল সেনের ‘মৃগয়া’ ছবির সেটে।এত বছর পর তাই আবারও বড়পর্দায় কাজ করার সুযোগ পেয়ে খুশি দুজনেই। ‘প্রজাপতি’ নামে আসন্ন এই ছবিটির পরিচালনা করছেন অভিজিৎ সেন। ব্লকবাস্টার হিট ছবি ‘টনিক’ এর পর অভিজিৎ সেনের সাথে এটা দেবের দ্বিতীয় ছবি। আর এই কারণে অনুরাগীরাও এই নতুন ছবি মুক্তির আশায় অধীর আগ্রহে অপেক্ষা করছে।

google-news-icon

লেটেস্ট খবর