fbpx

Lalkuthi: আচমকাই বন্ধের মুখে লালকুঠি? “অন্যদের জানিয়ে দাও”, নেটদুনিয়ায় ভাইরাল রাহুলের গোপন কথোপকথন

শেষ হয়ে যাচ্ছে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক? “অন্যদের জানিয়ে দাও”! নেট দুনিয়ায় ভাইরাল ধারাবাহিকেরই অভিনেতার ম্যাসেজের স্ক্রিনশট

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বাংলা ধারাবাহিকগুলি মধ্যবিত্ত বাঙালি পরিবারের অন্যতম বিনোদনের রসদ। বিকেল হলেই এক কাপ চায়ের সঙ্গে বিস্কুট চুবিয়ে বাড়ির মা-মাসিদের জমায়েত হয় টিভির পর্দার সামনে। জি বাংলা ( Zee Bangla ) বা স্টার জলসায় ( Star Jalsha ) একের পর এক সারি বেঁধে চলতে থাকে ধারাবাহিক। উদ্দেশ্য একটাই দর্শকরা যেন বোর না হয়ে যান। সারাদিনের ব্যস্ততার পর তাঁরা একটু হাঁফ ছেড়ে বাঁচেন বিনোদনের এই রসদগুলির মাধ্যমে।

তবে কথায় আছে যার শুরু আছে, তাঁর শেষও আছে। আর তাই কোনও ধারাবাহিক যতই দর্শকদের প্রিয় হোক না কেন কয়েকটি বিশেষ কারণ মিলে গেলেই বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি। আর ঠিক এমটাই লক্ষ্য করা গেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লালকুঠি-র ( Laalkuthi ) ক্ষেত্রেও। খুব কম সময় দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। গল্পের প্লটও অন্যান্য ধারাবাহিকগুলির থেকে অনেকাংশে আলাদা। কিন্ত সেই জনপ্রিয়তা খুব কম মানুষের কাছেই সীমাবদ্ধ। যার দরুন ধারাবাহিকটির টিআরপি যেন থিতিয়ে পড়েছে একেবারে তলানিতে।

lalkuthi 2

দিন কয়েক আগে উমা ধারাবাহিকের ক্ষেত্রেও দেখা গিয়েছিল একই ঘটনা। জনপ্রিয় হলেও টিআরপি কম থাকার দরুন বন্ধ আচমকাই বন্ধ হতে হয় উমাকে। পরিবর্তে, চ্যানেল কর্তপক্ষ নিয়ে আসে নতুন মুখ অঙ্কিতা মল্লিকে জগদ্ধাত্রী রুপে। একাধারে টিআরপি সংগ্রাম! অন্যদিকে, দর্শকদের মধ্যে জল্পনা জিনিকে খুঁজে পেলেই, তাঁর অন্তর্ধান রহস্য উদ্ঘাতন হলে আর গল্পের কোনও আকর্ষণ থাকছে না! তাহলে কি এবার কপালে শনি নাচছে লালকুঠি-র?

lalkuthi 1]

সম্প্রতি এই নিয়ে মুখ খুলেছেন ধারাবাহিকের নায়ক বিক্রম ওরফে রাহুল ব্যানার্জি ( Rahul Banerjee )। ধারাবাহিকের ( Bangla serial written update ) এক অনুরাগীর মেসেঞ্জার বার্তায় অভিনেতা সরাসরি জানান বিষয়টি গুজব ছাড়া আর কিছুই নয়। এই মুহূর্তে বন্ধ হচ্ছে না লালকুঠি। সামাজিক মাধ্যমে তাই ঘোরাফেরা করছে সেই অনুরাগী আর রাহুলের কথোপকথনের স্ক্রীনশট। সেই সঙ্গে অন্যান্য ভক্তদের সেই খবর জানিয়ে আশ্বস্তও করতে বলেছেন রাহুল।

google-news-icon

লেটেস্ট খবর