fbpx

ওগো বিদেশিনী! জ্যাসমিন নয়, চুপিসারে ভিনদেশীর সঙ্গেই বিয়ে সেরে নিলেন গৌরব মন্ডল

ছোট পর্দার সবার প্রিয় চরিত্র শ্রীকৃষ্ণ। কিন্তু সম্প্রতি সবাইকে চমকে একটি সিদ্ধান্ত নিয়ে নেন তিনি। আর সেই দেখেই চমকে ওঠে তাঁর অনুগামী তথা ভক্তরা।

অনীশ দে, কলকাতা: আরব্য রজনী, কনে বউ এবং ওম নমঃ শিবায় খ্যাত গৌরব মণ্ডলকে (Gourab Mandal) কে না চেনে। তাঁর সুকাঠাম চেহারা প্রথম দিন থেকেই সবার পছন্দ। অভিনয় দক্ষতার দিক থেকেও অন্যান্যদের তুলনায় এগিয়ে তিনি (Gourab Mandal)। ছোট পর্দার সবার প্রিয় চরিত্র শ্রীকৃষ্ণ। কিন্তু সম্প্রতি সবাইকে চমকে একটি সিদ্ধান্ত নিয়ে নেন তিনি। আর সেই দেখেই চমকে ওঠে তাঁর অনুগামী তথা ভক্তরা। বৃহস্পতিবার নিজের মনের মানুষকে মনের কথা বলেই ফেললেন গৌরব (Gourab Mandal)। তবে জ্যাসমিনকে নয়, এক বিদেশিনীর প্রেমে পড়েছেন তিনি। বাড়ি থেকে বিমানবন্দর এবং তারপর সেখান থেকে বিদেশিনীর বাড়ি গিয়ে আংটি পরিয়ে তাঁকে মনের কথা জানালেন গৌরব (Gourab Mandal)।

gourabb

একসময় গৌরব জ্যাসমিনের সাথে প্রেম করতেন। দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে লিপ্ত ছিলেন তিনি। কিন্তু সেই সম্পর্কে ছেদ ঘটে। একসময়ের পর বিদেশিনীর প্রেমে মত্ত হয়ে ওঠেন গৌরব। এবার তাঁর সাথেই নতুন জীবনের সুভারম্ভ করলেন গৌরব। তবে বিদেশিনীর জন্যে স্যুট-বুট পরে তিনি প্রেম নিবেদন করেননি। বরং ধুতি পাঞ্জাবি পরে নিজের প্রেমিকাকে প্রেম নিবেদন সারলেন। গৌরবের হবু স্ত্রীয়ের নাম চিন্তামণি ডায়না (Chintamani Diana)। জন্মসূত্রে রাশিয়ান এই মেয়েটি (Chintamani Diana) আসলে নৃত্যশিল্পী। বাঙালি বাবু আর রাশিয়ান মেমের এই প্রেম কাহিনী সারা ইন্টারনেটবাসীকে চমকে দিয়েছে। ছেলেবেলা থেকেই কৃষ্ণভক্ত হিসেবে বড় হয়েছেন ডায়না (Chintamani Diana)।

gourabb 3

ইস্কনের বড় ভক্ত তাঁর বাবা মা। গৌরবও তাই কৃষ্ণ ভক্ত রূপেই তাঁর কাছে গিয়েছিল। আর তা দেখে অবাক ডায়না। বিদেশে জন্ম হলেও বাগদানের সময় একেবারে দেশীয় বস্ত্র পরে ছিলেন ডায়না। তাঁর থেকে যেন চোখ ফেরাতেই পারছিলেন না গৌরব। এমনকী লাল পাড় সাদা শাড়িতে তাঁকে কোনও বাঙালি অভিনেত্রীর চেয়ে কম লাগছিল না। বাগদানের সময় একে অপরের সঙ্গে নাচে মত্ত হয়ে ওঠেন ডায়না-গৌরব।

gourabb 2

গৌরব ছেলেবেলায় পুরুলিয়ায় মানুষ হয়েছেন। এক কথায় মাটির মানুষ তিনি। বেদিনি মলুয়ার কথা ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে অভিষেক ঘটে তাঁর। মূলত ধর্মীয় ধারাবাহিকেই কাজ করেন তিনি। তাঁর অন্যতম সেরা চরিত্র হিসেবে গণ্য করা হয় কৃষ্ণকে, মূলত ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’, তাঁকে খ্যাতির শিখরে পৌঁছে দেয়। এরপর একে একে ওম নমঃ শিবায় এবং কনে বউ, গৌরবের জীবনের মোড় ঘুরিয়ে দেয়। কনে বউ ধারাবাহিকে গৌরবের সাথে অভিনয় করেছেন টলিউড জগতের অন্যতম অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু এবং নেহা আমানদীপ। নতুন সংসার ডায়নার সঙ্গে কীভাবে গুছিয়ে নেবেন গৌরব? এখন সেটাই দেখার অপেক্ষা।

google-news-icon

লেটেস্ট খবর