fbpx

Indrasish Roy: শুধুই অভিনয় নয়, কন্ঠেও বাজিমাত ইন্দ্রাশিস! গিটারের সঙ্গেই ধরলেন অনবদ্য গান

নিজের নিপুণ অভিনয় দ্বারা বাংলার সেরা পরিচালকদের পছন্দের অভিনেতা হয়ে উঠেছেন ইন্দ্রাশিস।

অনীশ দে, কলকাতা: টলিউডে দীর্ঘদিন ধরে কাজ করছেন ইন্দ্রাশিস রায় (Indrasish Roy)। বাংলা ধারাবাহিক এবং সিনেমায় সমান জনপ্রিয় তিনি। এই মুহূর্তে ধুলোকণা ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর (Indrasish Roy) বিপরীতে রয়েছে মানালি দে (Manali Manisha Dey)। তবে বাকিদের মতন শুধুমাত্র ধারাবাহিক পর্যন্তই থেমে থাকেননি তিনি। নিজের (Indrasish Roy) নিপুণ অভিনয় দ্বারা বাংলার সেরা পরিচালকদের পছন্দের অভিনেতা হয়ে উঠেছেন তিনি। একের পর এক ওয়েব সিরিজ, ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন ইন্দ্রাশিস (Indrasish Roy)।

indrasish 1

তবে সম্প্রতি ইন্দ্রাশিসের এক নতুন ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। যা দেখে হতবাক সকলে। খুব কম লোকই জানে, ইন্দ্রাশিস একজন ভালো গায়ক। ফেসবুকে ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা যায়, ইন্দ্রাশিসের (Indrasish Roy) সহকারী অভিনেতা পূরব শীল আচার্য (Purab Seal Acharya) গিটারে সুর ধরেছেন অন্যদিকে ইন্দ্রাশিসের গলায় হাস্নুহানা। আর এই দেখেই আবার নতুন করে ইন্দ্রাশিসের প্রেমে পড়লেন তাঁর (Indrasish Roy) মহিলা অনুগামীরা। বলাই বাহুল্য, কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে কৌশিক গাঙ্গুলি পরিচালিত লক্ষ্মী ছেলে।

indrasish 3

ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন উজান গাঙ্গুলি। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রাশিস রায়, অম্বরিশ ভট্টাচার্য, পূরব শীল আচার্য (Purab Seal Acharya) প্রমুখ। ছবি মুক্তি পাওয়ার পর থেকেই রমরমিয়ে চলছে বক্স অফিসে। সেই আনন্দেই কি সুরের সমুদ্রে গা ভাসিয়েছেন এই দুই অভিনেতা? তা অবশ্য জানা যায়নি। বলাই বাহুল্য, এই মুহুর্তের অন্যতম ব্যস্ত অভিনেতা ইন্দ্রাশিস। সুপারহিট ধারাবাহিকের শ্যুটিংয়ের পাশাপাশি বাংলার সমস্ত সেরা ছবির অংশ তিনি। এমনকী ওয়েব সিরিজেও নাম করেছেন তিনি। ব্যোমকেশ হোক কিংবা আস্তে লেডিস, সমস্ত সিরিজেই নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন তিনি।

indrasish 4

গত বছর দেবের সঙ্গে কাঁধ মিলিয়ে অভিনয় করেছিলেন গোলন্দাজ ছবিতে। এছাড়াও অরিন্দম শীলের পরিচালনায় মায়াকুমারি ছবিতে অন্যতম চরিত্রে অভিনয় করেছেন তিনি। উল্লেখ্য, ছবিটির মুক্তির ঘোষণা এখনও করেননি প্রযোজক, পরিচালক। এখন দেখার অপেক্ষা ভবিষ্যতে ইন্দ্রাশিস নিজের অভিনয় দক্ষতা দিয়ে মানুষকে সমান মনোরঞ্জন দিতে পারেন কি না? অবশ্য তাঁর ধারাবাহিকের রেটিং পয়েন্ট প্রমাণ করে দেয় যে দর্শকদের কাছে অন্যতম পছন্দের অভিনেতা তিনি।

google-news-icon

লেটেস্ট খবর