fbpx

Jeetu Kamal: অপরাজিত’র সাফল্যে বেড়েছে দর! এক ধাপ এগিয়ে জিৎ’য়ের সঙ্গেই পর্দায় জুটি বাঁধবেন জিতু কামাল

এবার জিতের সঙ্গে জুটি বেঁধে পর্দায় আসতে চলেছেন জিতু! খবর সামনে আসতেই শোরগোল নেটমাধ্যমে

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি দর্শকদের মাঝে বাংলা সিনেমার জনপ্রিয়তা কিছুটা ফিকে হয়েছে ঠিকই। কিন্তু তাতে অভিনীত তারকারা সর্বদাই অনুরাগীদের মাঝে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে রয়েছেন। আর ঠিক এমনই এক চর্চিত টলি তারকা হলেন অভিনেতা জিতু কামাল ( Jeetu Kamal )। ইদানিং টলিউডের এই অভিনেতা অনুরাগীদের মাঝে চর্চিত রয়েছেন তাঁর সর্বশেষ অভিনীত বাংলা সিনেমা ‘অপরাজিত’ এর কারণে। টলিউডের কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায়ের ‘পথের পাঁচালী’ উপর ভিত্তি করে নির্মিত এই সিনেমা অভিনেতা জিতু কামাল’কে ( Jeetu Kamal ) ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সহায়তা করেছিল।

কিন্তু সাম্প্রতিক কালে শোনা গিয়েছে, খুব শীঘ্রই অভিনেতা জিতু কামাল ( Jeetu Kamal ) টলিউডের আরও এক জনপ্রিয় অভিনেতা জিৎ ( Jeet ) এর সঙ্গে জুটি বেঁধে পর্দায় আসতে চলেছেন। যদিও সেই সিনেমার নাম এখনও প্রকাশ করা হয়নি। কিন্তু সূত্র অনুযায়ী, ইতিমধ্যেই জিৎ এর প্রযোজনায় নির্মিত টলিউডের পরবর্তী সিনেমার চুক্তিতে সই করেছেন অভিনেতা জিতু কামাল। তবে শুধুমাত্র প্রযোজক হিসেবে নয়, সিনেমাতে জিতু কামালের সঙ্গে অভিনয় করতে চলেছেন অভিনেতা জিৎ নিজেও। জানা গিয়েছে, এই মুহূর্তে অভিনেতা জিৎ ( Jeet ) এর আগামী বাংলা সিনেমা ‘চেঙ্গিজ’ এর শ্যুটিং চলছে।

7c22

সূত্র অনুযায়ী, জিৎ’এর এই আসন্ন বাংলা সিনেমাটি অ্যাকশন ঘরানার ছবি, যার পরিচালনা করছেন পরিচালক রাজেশ গঙ্গোপাধ্যায়। এমনকী অভিনেতা জিতু কামালের সঙ্গে জিৎ’এর যে সিনেমাটি বড়পর্দায় আসতে চলেছে সেটিও এই অ্যাকশন ঘরানার অন্তর্ভুক্ত। যদিও আসন্ন এই সিনেমাতে দুই মুখ্য অভিনেতার নাম স্থির হলেও এখনও পর্যন্ত জানা যায়নি যে কে হতে চলেছেন এই সিনেমার নায়িকা। তবে হয়তো খুব সম্ভবত বাংলাদেশের কোনও অভিনেত্রী নির্বাচিত হতে পারেন এই সিনেমার মুখ্য চরিত্রের জন্য।

জানা গিয়েছে, এই মুহূর্তে অভিনেতা জিতু কামালের হাতে একাধিক বড় সিনেমার প্রস্তাব রয়েছে। যার মধ্যে অন্যতম হল ইতিহাস নির্ভর সিনেমা ‘তিতুমির’। যেখানে অভিনেতা নামভূমিকায় অভিনয় করছেন। আর তাঁর শ্যুটিং সম্পূর্ণ হতে না হতেই অবিনেতা জিতের সিনেমাতে অভিনয় করার প্রস্তাব পেলেন ‘অপরাজিত’র জিতু। শোনা গিয়েছে, আসন্ন এই সিনেমা পরিচালনার দায়িত্ব পেতে পারেন বাংলাদেশের জনপ্রিয় পরিচালক সঞ্জয় সমাদ্দার। শুধু তাই নয়, বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে, এই আসন্ন সিনেমাতে প্রথমে মোশাররফ করিমের নাম প্রস্তাব করা হয়। কিন্তু পরে সেই নাম বাতিল করে রাখা হয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম। কিন্তু শেষমেশ সেই পরিকল্পনা বাস্তবায়িত না হলে অবশেষে অভিনেতা জিৎ এর বিপরীতে জিতু কামালের নাম প্রস্তাবিত হয়। যা শোনার পর স্বাভাবিক ভাবেই উচ্ছসিত দর্শকমহলের একাংশ বলে মনে করেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর