fbpx

Horogouri Pice hotel: রেস্তোরাঁ নয় হোটেলের খাবারেই মন ভরে যীশুর! অসাধারণ স্বাদ নিতে হানা দিলেন ‛হর গৌরী পাইস হোটেল’

মাত্র কয়েকমাস আগেই শুরু হয়েছে এক্কা দোক্কা এবং সাহেবের চিঠি। আর এর মধ্যেই আরও এক নতুন ধারাবাহিকের ঘোষণা করল স্টার জলসা।

অনীশ দে, কলকাতা: টিআরপি-র লড়াইয়ে টিকে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক উপহার দিচ্ছে স্টার জলসা। মাত্র কয়েকমাস আগেই শুরু হয়েছে এক্কা দোক্কা এবং সাহেবের চিঠি। আর এর মধ্যেই আরও এক নতুন ধারাবাহিকের ঘোষণা করল স্টার জলসা। এই নয়া ধারাবাহিকের নাম হরগৌরী পাইস হোটেল (Horogouri Pice hotel)। এই ধারাবাহিকের এক প্রোমো নিজেদের ইনস্টাগ্রামে শেয়ার করে স্টার জলসা। আর তা দেখেই সকলের চক্ষু চড়কগাছ। হরগৌরী পাইস হোটেল (Horogouri Pice hotel) ১০০ বছর পুরোনো। বলাই বাহুল্য, খাদ্য রসিকদের অন্যতম গন্তব্য এটি। আর এখানেই এবার খেতে পৌঁছলেন সুপারস্টার যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)।

jishu 2

শেয়ার করা এই প্রোমোতে যীশুকে (Jisshu Sengupta) দেখে সবাই অবাক। কারন এর আগে তেমন কোনও ধারাবাহিকের প্রচার করতে দেখা যায়নি টলিউড তারকাদের। পাইস হোটেলে পৌঁছাতেই প্রথমেই যীশু (Jisshu Sengupta) সকলের পরিচয় করিয়ে দেন শঙ্করের সঙ্গে। সে এই দোকানের মালিক এবং শুধু মালিকানা নয় মুখ্য রাধুনীও সে। শঙ্কর নতুন বিয়ে করে সুখে সংসার করছে। কিন্তু আর বাকি পাঁচজনের মতো সে নয়। স্ত্রীকে সে আপনি বলে সম্বোধন করে, যা দেখে সবাই বিস্মিত। যীশুর সঙ্গে স্ত্রীয়ের পরিচয় করিয়ে দেয় শঙ্কর।

jishu 3

শেষমেশ দর্শকদের উদ্দেশ্যে যীশু (Jisshu Sengupta) বলেন, এই জুটিকে তাঁরা যেন আশীর্বাদ করে। এই ধারাবাহিকটি (Horogouri Pice hotel) সম্প্রচারিত হবে ১২ই সেপ্টেম্বর থেকে। রাত ১০ টায় স্টার জলসার এই ধারাবাহিক দেখতে পারবেন দর্শকরা। তবে স্টার জলসার কোনও না কোনও ধারাবাহিক বন্ধ হয়ে সেই জায়গা নেবে হরোগৌরী পাইস হোটেল (Horogouri Pice hotel)। সম্প্রতি স্টার জলসার সমস্ত ধারাবাহিকের ঝুলিতে রেটিং পয়েন্টস ধীরে ধীরে কমে আসছে। অবশ্য এই নতুন ধারাবাহিকের মধ্যে অনেকেই তোমায় আমায় মিলে ধারাবাহিকের গন্ধ পাচ্ছেন। তবে ধারাবাহিকের নায়ক রাহুল মজুমদার জানিয়েছেন এই ধারাবাহিকের সঙ্গে তোমায় আমায় মিলে ধারাবাহিকের কোনও মিল নেই। ধারাবাহিকটি প্রযোজনা করেছে ব্লু ওয়াটার প্রডাকশন্স।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

নিত্য নতুন ধারাবাহিকের ঘোষণা সারলেও টিআরপি তালিকায় তেমনভাবে স্টার জলসার কোনও ধারাবাহিকই স্থান পাচ্ছে না। সব ধারাবাহিকের কম বেশি মিল থাকায় এমন অবস্থা, দাবি নেটিজেনদের। কবে আবার টিআরপি তালিকায় স্থান পাবে স্টার জলসার ধারাবাহিকগুলি? হরগৌরী কি পারবে টিআরপি তালিকায় নিজের অস্তিত্ব কায়েম করতে? এখন সেটাই দেখার অপেক্ষা।

google-news-icon

লেটেস্ট খবর