fbpx

Mir Afsar Ali: দু’পাশে মহিলা পুলিশ অফিসার, কান ধরে দাঁড়িয়ে মীর! কোন দায়ে গ্রেফতার হলেন ‛সকাল ম্যান’?

মীর আফসর আলি মানেই হাসি-খুশি প্রাণোচ্ছল মানুষ। সবার সঙ্গে ঠাট্টা ইয়ার্কি করতে পছন্দ করলেও এবার তাঁর কীর্তি খুন্ন করেছে মহিলা পুলিশকর্মীদের।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ এক সময় ছিলেন দূরদর্শনের সংবাদ পাঠক। তারপর হলেন হাস্যকৌতুক শো-এর সঞ্চালক, তারপর রেডিও মিরচি বাংলার এক নম্বর রেডিও জকি। স্বরের মাধুর্যে রেডিও শ্রোতাদের দুনিয়ায় সেরার সেরা হয়ে ওঠা। বর্তমানে আবার অভিনেতাও তিনি। এতক্ষনে হয়ত বুঝে গেছেন কার কথা বলছি। মীর আফসর আলি ( Mir Afsar Ali )। হাসি-খুশি প্রাণোচ্ছল মানুষটি সবার সঙ্গে ঠাট্টা ইয়ার্কি করতে পছন্দ করলেও এবার তাঁর কীর্তি খুন্ন করেছে মহিলা পুলিশকর্মীদের।

সোশ্যাল মিডিয়ায় দেদার ভাইরাল হচ্ছে সেই ভিডিও। বাংলা রেডিও জগতের রাজা মীরের ব্যবহারে ক্ষুব্ধ মহিলা কর্মীরা শাস্তি দিয়েছেন মীরকে। কান ধরে দাঁড় করিয়ে রাখা হয়েছে তাঁকে। দুপাশে দাঁড়িয়ে দুই মহিলা পুলিশকর্মী। মীরের এরকম হাল দেখা বেশ চিন্তিত নেট দুনিয়া, সম্প্রতি রেডিও থেকে অবসর নিয়েছেন তিনি। বড় পর্দায় সিনেমাও করতে বিশেষ দেখা যাচ্ছে না অভিনেতাকে।

এই মুহূর্তে মীর আফসর আলি ব্যস্ত ব্যান্ড ‘ব্যান্ডেজ’ ও ইউটিউব চ্যানেল ‘ফুডকা’ সিরিজ নিয়ে। এত ব্যস্ততার পর কি এমন করে বস্লেন অভিনেতা? যে খান দশেক পুলিশের মাঝে তাঁকে কান ধরে ওঠবস করতে হল? সেই প্রশ্নের উত্তর নিজের ইনস্টাগ্রামে ( Instagram ) শেয়ার করে অভিনেতা লিখেছেন, তিনি Awesome Saala নিয়ে একটা আলাদা মিউজিক ভিডিও বানাননি কেন? কত বছর আগে করবেন বলেছিলেন? কথা দিয়েও কথার খেলাপ করতেই জুটলো শাস্তি।

আসলে পুরো ব্যাপারটাই হয়েছে পুরোটাই উদ্দেশ্য প্রণোদিত ভাবে ও মজার ছলে। নিজের সোশ্যাল মিডিয়ার অনুরাগীদের সামনে প্রশ্ন রেখেছেন যে গানটি যদি নানা শহরের বাজারে, মলে কলেজে ফ্ল্যাশ মব করা হয়, তবে কি মানুশ পাশে থাকবেন?

google-news-icon

লেটেস্ট খবর