fbpx

ভালো সিনেমা বোঝার ক্ষমতা হারিয়েছে দর্শকরা, দক্ষিণী সিনেমার বিরুদ্ধে ফুঁসে উঠলেন নাওয়াজউদ্দিন সিদ্দিকী

যারা একজন সিনেমা প্রেমি মানুষ তারা অনেকেই বলিউডের এই প্রতিভাবান অভিনেতার সাথে পরিচিত। থিয়েটার দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করা এই অভিনেতা বলিউডের একাধিক জনপ্রিয় সিনেমাতে সহ অভিনেতার চরিত্রে অভিনয় করতে দেখা গেলেও পরবর্তীতে অনেক সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এই অভিনেতার নাম হল নওয়াজউদ্দিন সিদ্দিকী। অভিনেতার ব্যাক্তিগত জীবনের মতোই সোজাসাপটা অভিনয় জীবন এই বলিউড অভিনেতার।

বলিউডের এই জনপ্রিয় প্রতিভাবান অভিনেতা তার অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় ছাপ ফেললেও ব্যক্তিগতজীবনে তিনি কোন দিন রাগ করেননি। সব সময় একজন স্পষ্ট বক্তা হিসেবে পরিচিত এই অভিনেতা। সম্প্রতি এই অভিনেতা প্রকাশ্যে এক মন্তব্য করেছেন যার জেরে সোশ্যাল মিডিয়াতে রীতিমতো আলোচনা শুরু হয়ে যায়। অভিনেতা বলেন, কোন চিত্রনাট্য ভালো আর কোন চিত্রনাট্য খারাপ তা বিচার করার ক্ষমতা হারিয়েছেন দর্শক মহল।

25c42

আরও পড়ুন ….সংসারে বিপদ ডেকে আনছেন না তো! আজ থেকে রান্নার সময় মেনে চলুন এই নিয়মগুলো
আরও পড়ুন ….জন্মছকে বুধের প্রভাব? রইল জ্যোতিষ মতে আপনার জীবন সম্পর্ক কিছু তথ্য

অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীকে সর্বদা পার্শ্বচরিত্র হোক কিংবা খলনায়কের চরিত্র এই সমস্ত রোলে সাধারণত অভিনয় করতে দেখা যায়। অভিনেতার দাবি, এই মুহূর্তে বলিউডে যেসব সিনেমা হিট হচ্ছে সেগুলো দেখে অন্তত অভিনেতার মনে হয়েছে যে দর্শকদের ভাল চিত্রনাট্যের বিচার করার ক্ষমতা হারিয়ে গিয়েছে। অভিনেতা বলেছেন, করোনা সংক্রমণ চলাকালীন অর্থাৎ গত দু’বছর ধরে মানুষ গৃহবন্দী ছিল। তখন গোটা বিশ্বের সিনেমা প্রেমি মানুষ বিভিন্ন প্রান্তের ছবি দেখে সময় কাটিয়েছেন।

আরও পড়ুন ….একদিকে ইন্ডাস্ট্রিকে বাঁচান, আর অন্যদিকে নিজেদের পা ধরে টানাটানি, টলিউডের রাজনীতি নিয়ে সরব সুদীপ্তা

যার ফলে ভালো চিত্রনাট্যে বোঝার ক্ষমতা রয়েছে দর্শকদের মধ্যে। কিন্তু সম্প্রতি কিছু কিছু ছবি সুপারহিট হচ্ছে সেগুলো দেখে অভিনেতার মনে হয়ে দর্শকদের ভালো চিত্রনাট্য বিচার করার বুদ্ধি হয়নি। যদিও তার এই বক্তব্যে বিশেষ কোন ছবির নাম উল্লেখ করেননি বলিউডের এই অভিনেতা। কিন্তু অভিনেতার এই মন্তব্যের পর অনেকেই মনে করছেন, তার এই মন্তব্যের তীর মূলত দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির দিকে। সম্প্রতি দক্ষিণী সিনেমার কিছু কিছু সিনেমা বক্স অফিসে বিপুল পরিমাণ সাফল্য অর্জন করার পর খুশী না হয়ে এই মন্তব্য করেছেন বলে জানা যাচ্ছে। সম্প্রতি বক্স অফিসে আসন্ন সিনেমা (Heropanti 2)- তে খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীকে।

প্রসঙ্গত, নওয়াজউদ্দিন সিদ্দিকী হলেন বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা। মূল চরিত্রের পাশাপাশি খলনায়ক ও পাশ্বচরিত্রে অভিনয় করতে দেখা যায় এই অভিনেতাকে। রাগ না করলেও কোন বিষয় নিয়ে সোজাসুজি উত্তর দিতে পছন্দ করেন এই অভিনেতা। সম্প্রতি দক্ষিণী সিনেমার বিপুল পরিমাণ সাফল্য নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেন এই অভিনেতা। যার জেরে রীতিমতো সোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়াতে। অনেকেই মনে করছেন, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির এই বিপুল পরিমাণ সাফল্যে খুশি নন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

google-news-icon

লেটেস্ট খবর