fbpx

Prosenjit Chatterjee: “অন্তত বন্ধুত্বটা ফিরে পেতে চাই”, অতীত ভুলে দেবশ্রীকে নিয়ে অকপট স্বীকারোক্তি প্রসেনজিতের

‘কাছের মানুষ’ প্রচারের ফাঁকে প্রথম স্ত্রী দেবশ্রী রায় সম্পর্কে অকটপ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়! বললেন "অন্তত বন্ধুত্বটা ফিরে পেতে চাই"

মন্টি শীল, কলকাতা: সাম্প্রতিক কালে বড়পর্দায় মুক্তি পেয়েছে একাধিক বাংলা সিনেমা। কিন্তু দর্শকদের মনে সেরকম ভাবে আলোড়ন সৃষ্টি করতে পারেনি এদের একটিও। আর তাই সেই জনপ্রিয়তাকে ফিরে পেতে খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে বহুল আলোচিত বাংলা সিনেমা ‘কাছের মানুষ’ ( Kacher Manush )। আসন্ন এই সিনেমাটিতে মুখ্য চরিত্রে পর্দায় দেখতে পাওয়া যাবে টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ( Prosenjit Chatterjee ), দেব ( Dev ), অভিনেত্রী ইশা সাহা ( Ishaa Saha ) এবং সুস্মিতা চট্টোপাধ্যায়’কে ( Susmita Chatterjee )।

যার প্রচার ইতিমধ্যেই জোরকদমে শুরু করে দিয়েছেন তারকারা। এমনকী সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচেও এই সিনেমা কেন্দ্রীক বিভিন্ন তথ্য ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। যা রীতিমত নজর কেড়েছে সিনেমা প্রেমীদের। কিন্তু এরই মাঝে ঘটল এক চমকপ্রদ ঘটনা। ‘কাছের মানুষ’ ( Kacher Manush ) সিনেমার প্রচারের ফাঁকেই অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ( Prosenjit Chatterjee ) বলে ফেললেন তাঁর নিজের মনের মানুষের কথা। যা ইতিমধ্যেই নেটমাধ্যমে রীতিমত ভাইরাল। এমনকী অভিনেতার মন্তব্যের পর এক গভীর আলোচনার সূত্রপাত ঘটেছে নেটনাগরিকদের মধ্যে।

16c22

কিন্তু কী এমন বললেন অভিনেতা? খুব সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘কাছের মানুষ’ টিমের পক্ষ থেকে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়’কে প্রশ্ন করা হয়েছিল, ‘তিনি যদি ফের একবার অতীতে ফিরে যাওয়ার সুযোগ পান, তাহলে তিনি কার সঙ্গে সম্পর্ক গড়ে তুলতেন’? যার উত্তরে অভিনেতা জানান, “আমার জীবনে সম্পর্ক ভেঙেছে, গড়েছে। কিন্তু এই মুহূর্তে দাঁড়িয়ে আমি আমার প্রথম স্ত্রী’র সঙ্গে সম্পর্ক ঠিক করে নিতে চাই। সে আমার খুব ছোট বেলার বন্ধু। আমাদের অনেক দিন সাক্ষাৎ হয়নি, কথাও হয়নি। তাই ওর সঙ্গে আমি সম্পর্ক ঠিক করে নিতে চাই”।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)


বলে রাখা ভাল, অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রথম স্ত্রী ছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়। তাঁদের প্রেম কাহিনীর সঙ্গে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির প্রায় সকলেই পরিচিত ছিল। শোনা যায়, একদা তাঁদের সম্পর্ক এতটা নিবিড় হয়ে উঠেছিল যে, তা পরবর্তী সময়ে দাম্পত্য সম্পর্কে পরিনতি পায়। কিন্তু সেই সম্পর্ক বেশি দিন স্থায়ী করেনি। যদিও বর্তমানে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈবাহিক সম্পর্কে রয়েছেন। এখানেই শেষ নয়, সাক্ষাৎকারে অভিনেতাকে প্রশ্ন করা হয় ‘তিনি শেষবার কাকে আই লাভ ইউ বলেছিলেন’। যার উত্তরে অভিনেতা জানান, ‘সেটা জানার জন্য তাঁদের কিছুটা অপেক্ষা করতে হবে’। কিন্তু অভিনেতার প্রথম স্ত্রী দেবশ্রী রায় সম্পর্কে এমন মন্তব্য করার পর স্বাভাবিক ভাবেই অনুরাগীদের মাঝে বিভিন্ন রকমের প্রশ্ন জাগতে শুরু করেছে তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর