fbpx

Rahul Dev Bose: দুশ্চিন্তা মাঝে মধ্যে বাসা বাঁধে মনে, নিজের ভুলেই বলিউডে কাজের সুযোগ হাতছাড়া করেছিলেন রাহুল

বাংলা নয়, বলিউডে অভিনয় করতে চান এই টেলি অভিনেতা! রাহুল দেব বসুর বক্তব্যে শোরগোল নেটমাধ্যমে

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি নেটমাধ্যমে নজর রাখলে দেখা যাবে, রূপোলি পর্দার জনপ্রিয় তারকাদের ভিড়ে রীতিমতো মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও এই উন্মাদনার আসল কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। আর এই জনপ্রিয় তারকাদের মধ্যে এক অন্যতম নাম হল, তরুণ টেলি অভিনেতা রাহুল দেব বসু ( Rahul Dev Bose )। টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন জনপ্রিয় টলিউড পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সহকারী পরিচালক হিসেবে। এরপর তিনি ধীরে ধীরে অভিনয়ের জগতে পদার্পণ করেন।

একজন অভিনেতা হিসেবে রাহুল দেব বসুর ( Rahul Dev Bose ) কিছু জনপ্রিয় বাংলা ধারাবাহিক হল ‘প্রথম কাদম্বিনী’, ‘ভজ গোবিন্দ’, ‘সাঁঝের বাতি’। তবে কেবল মুখ্য চরিত্র নয়, টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে বিভিন্ন সময়ে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। যার মধ্যে মজুত রয়েছে খলচরিত্রও। যদিও একদা এক সাক্ষাৎকারে অভিনেতাকে বলতে শোনা গিয়েছিল, ‘তিনি বিভিন্ন রকমের চরিত্র নিয়ে পর্যালোচনা করতে পছন্দ করেন’। কিন্তু ধারাবাহিকের মুখ্য চরিত্রই হোক বা খলচরিত্র, দর্শকমহল যে এই অভিনেতার অভিনয়ে মুগ্ধ তা নেটমাধ্যমে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

6c52

তবে জানা গিয়েছে, সম্প্রতি টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত আসন্ন বাংলা ধারাবাহিক ‘নবাব নন্দিনী’তে এক বিশেষ চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা রাহুল দেব বসু। কিন্তু টেলিভিশন জগতে বিপুল জনপ্রিয়তা অর্জন করলেও এক বিরাট আক্ষেপ যেন আজও কুরে কুরে খাচ্ছে অভিনেতাকে। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, একদা টেলি জগতের এই অভিনেতা বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রীর বিপরীতে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু কোনও কারণ বশত তিনি প্রস্তাব ফিরিয়ে দেন। কিন্তু তাঁর এই সিদ্ধান্ত যে ভুল ছিল তা পরবর্তী সময়ে বুঝতে পেরেছিলেন।

যদিও একটা সুযোগ হাতছাড়া হয়ে গেলেও তিনি রীতিমতো চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে শোনা গিয়েছে। সূত্রে খবর, তিনি এই মুহূর্তে বাংলা ধারাবাহিকে অভিনয় করতে সেরকম ভাবে অভিনয় করতে ইচ্ছুক নন। অভিনেতার এক সাক্ষাৎকার অনুযায়ী, ‘তিনি নিজেকে আরও প্রশিক্ষিত এবং দক্ষ অভিনেতা হিসেবে গড়ে তুলতে মুম্বাই যেতে চান এবং পরবর্তী সময়ে একজন অভিনেতা হিসেবে সেখানেই তাঁর বাকি অভিনয় জীবন কাটাতে চান।’ যার প্রস্তুতিও ইতিমধ্যে শুরু করে দিয়েছেন বলে জানা গিয়েছে। যার দরুন বাংলা ধারাবাহিক থেকেও সাময়িক বিরতি নিয়েছেন অভিনেতা রাহুল দেব বসু। কিন্তু অভিনেতা হিসেবে রাহুল দেব বসুর ভবিষ্যৎ কী হতে চলেছে তা এই মুহূর্তে স্পষ্ট না হলেও, অভিনেতার এই উদ্যোগে তাঁর অনুরাগী মহল যে রীতিমতো মুগ্ধ তা নেটমাধ্যমে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর