fbpx

Tomay Amay Mile 2: ‛খুকুমণি হোম ডেলিভারি’র রাহুলকে মনে পড়ে? ছোট পর্দায় নতুন অবতারে ফিরছেন অভিনেতা

প্রত্যুষা সরকার, কলকাতা: বাংলা ধারাবাহিক প্রেমি মানুষদের কাছে বিহান চরিত্রটি অত্যন্ত জনপ্রিয়। কয়েক দিন আগেই শেষ হয়েছে স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’। সেখানেই লিড ক্যারেক্টর এ নায়কের নাম ছিল বিহান। তাঁর সুন্দর অভিনয় দিয়েই মন জয় কিরেছে দর্শকের। এর আগেও ‘দেবী চৌধুরানী’ এবং ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকে অভিনয় কিরে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেতা ( Tomay Amay Mile 2 )।

তাঁর আসল নাম হয়তো জানেন না অনেকেই। ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেতার নাম রাহুল মজুমদার ( Rahul Mazumder )। তবে বিহান বলেই এখন দর্শকের কাছে বেশি পরিচিত তিনি। একই সঙ্গে এই সিরিয়ালের প্রধান চরিত্র খুকুমণি ওরফে দীপান্বিতা রক্ষিতও বেশ ভালবাসা পেয়েছে দর্শকের কাছ থেকে। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরই নায়কাকে দেখা গেছে ছোটপর্দায় রিয়েলিটি শো’য়ের মেন্টর হিসাবে। কিন্তু এখন পর্দায় দেখা মেলেনি রাহুল এর।

img 20220728 110333

কেনও এখনও ছোটোপর্দায় ফিরছেন না অভিনেতা। চিন্তায় তাঁর অনুরাগীরা। অধিক অপেক্ষায় অভিনেতার ফেরার অপেক্ষায় রয়েছেন তাঁরা। তবে এবার সেই অপেক্ষার অবসান হতে চলেছে রাহুল ( Rahul Mazumder ) অনুরাগীদের। শোনা যাচ্ছে স্টার জলসারই এক নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে চলেছেন অভিনেতা। নতুন ধারাবাহিক নিয়ে নাকি ইতিমধ্যেই কথাবার্তাও শুরু হয়ে গেছে। যদিও এই বিষয় নিয়ে অভিনেতা নিজে এখনও মুখ খলেননি।

img 20220728 110520

সূত্রের মাধ্যমে জানা গেছে, স্টার জলসার এই নতুন ধারাবাহিকটি নিয়ে আসতে চলেছে যীশু সেনগুপ্ত, নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনা সংস্থা। এর আগে এই প্রযোজনা সংস্থার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘তোমায় আমায় মিলে’ সম্প্রচারিত হয়েছিল স্টার জলসারই পর্দায়। এবার এই ধারাবাহিকেরই যার সিক্যুয়েল আসতে পারে বলে শোনা যাচ্ছে। আর এই ধারাবাহিকে ঋজুর পরিবর্তে নায়কের ভূমিকায় থাকতে পারেন রাহুল ( Tomay Amay Mile 2 )। তবে তাঁর বিপরীতে কে থাকবেন এখন স্পষ্ট নয়।

google-news-icon

লেটেস্ট খবর