fbpx

জন্মের আগেই হবু সন্তানের লিঙ্গ নির্ধারণের চেষ্টা! জনস্বার্থ মামলা দায়ের রণবীর সিংয়ের বিরুদ্ধে

মন্টি শীল, কলকাতা : বলিউডের এই অভিনেতা জনসমক্ষে একজন জনপ্রিয় ইউথ আইকন হিসেবে পরিচিত। বলি পাড়ায় এই অভিনেতা সাধারণত পরিচিত তার এনার্জিটিক পারফরমেন্স, অসাধারণ কমিক টাইমিং এবং নাচের কারণে। বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে, বলিউডের এই অভিনেতার নাম হল রণবীর সিং। অনুরাগী মহলে রণবীর সিং এর পরিচিতি একজন এনার্জিটিক হিরো হিসেবে। বলিউড অভিনেতা রণবীর সিং ২০১০ সালে যশ রাজ ফিল্মস এর প্রযোজিত সিনেমা ‘ব্যান্ড বাজা বারাত’ থেকে অভিনয় এর দুনিয়াতে প্রবেশ করেছেন।

সেই দিন থেকে আজ পর্যন্ত বলিউডের এই এনার্জিটিক অভিনেতা একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে চলেছেন তার অনুরাগীদের। সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক কপিল দেব এর জীবন কাহিনী এবং ভারতীয় ক্রিকেট দলের প্রথম ওয়াল্ড কাপ জয়ের পটভূমিতে তৈরি সিনেমা ‘The 83’, বক্স অফিসে মুক্তি পাওয়ার পর ভীষণ ভাবে জনপ্রিয় হয়েছিল। সিনেমা প্রেমিদের তরফ থেকে প্রচুর পরিমাণে প্রশংসা কুড়িয়েছেন সিনেমা পরিচালক এবং সিনেমার মূখ্য চরিত্র রণবীর সিং। সম্প্রতি ফের বক্স অফিস কাপিয়ে আসতে চলেছে অভিনেতার পরবর্তী সিনেমা ‘জয়েশভাই জোরদার’।

5c42

আরও পড়ুন ….ক্যান্সারের সাথে যুদ্ধ করে KGF 2 তে অভিনয়, ২৫ কেজির বর্ম পরে অধীরা হয়েছিলেন সঞ্জয় দত্ত
আরও পড়ুন ….সালমানকে প্রকাশ্যে চুমু শেহনাজের ! সিদ্ধার্থ প্রেমিকার এই ঘটনায় তোলপার নেটপাড়া

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই আসন্ন সিনেমার ট্রেলার ও প্রকাশিত হয়েছে। কিন্তু এই ট্রেলার প্রকাশিত হওয়ার পরেই ঘটল এক বিপত্তি। অভিনেতা রণবীর সিং- কে পড়তে হল আইনি জটিলতার মুখে। কিন্তু এমনকি হল যার কারণে এই আইনি জটিলতা তৈরী হল ? সিনেমার ট্রেলার থেকে জানা গিয়েছে, সিনেমার মূখ্য চরিত্র ওরফে রণবীর সিং তার হবু সন্তানের লিঙ্গ নির্ধারণ করার জন্য এক বিশেষ টেস্ট করাচ্ছেন। যার জেরে, এই আইনি জটিলতা দেখা দিল। ইতিমধ্যে এক জনস্বার্থ মামলাও দায়ের করা হয়েছে অভিনেতা রণবীর সিংয়ের বিরুদ্ধে।


আরও পড়ুন ….ফের ঘর আলো হবে কোহলী পরিবারের, তবে আবার কী ছোট্ট শিশুর ডাক শুনবেন Anushka Sharma?

জানা গিয়েছে, আইনজীবী পবন প্রকাশ পাঠক স্বয়ং দিল্লি কোর্টে অভিনেতার বিরুদ্ধে এই জনস্বার্থ মামলা দায়ের করেছেন। এই সিনেমাটি এক রক্ষণশীল পরিবার এর কাহিনী নিয়ে রচিত। সিনেমার ট্রেলারে দেখা যাচ্ছে, যখন সমাজের একাধিক মা-বাবা তার সন্তানকে রক্ষা করার জন্য পালিয়ে বেড়াচ্ছেন। তখন অভিনেতা রণবীর কীভাবে সমাজের সঙ্গে লড়াই করে তার সন্তানকে রক্ষা করছে। এই সিনেমাতে মুখ্য চরিত্রে রণবীরের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে, অভিনেত্রী শালিনী পান্ডে, বোমন ইরানি এবং রত্না পাঠক শাহ কে। জানা গিয়েছে, এই সিনেমাটি চলতি মাসে অর্থাৎ ১৩ ই মে ২০২২ বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। আসন্ন এই সিনেমা নিয়ে দর্শক মহলে উৎসাহ চোখে পড়লেও এই আইনি জটিলতা স্বাভাবিক ভাবেই প্রশ্ন চিহ্ন ফেলে দিল সিনেমার ভবিষ্যতের উপর।

google-news-icon

লেটেস্ট খবর