Advertisement

Tolly celebs buying car: সাধারণ থেকে হয়ে ওঠা অসাধারণ, অভিনয়ের হাত ধরেই গাড়ি-বাড়ি তৈরি করেছেন যে টলি তারকরা

জয়িতা চৌধুরি,কলকাতাঃ মানুষের জীবনে অনেক আশা আকাঙ্ক্ষা থাকে। থাকে অনেক স্বপ্নও। কারোর স্বপ্ন নিজের পায়ে দাঁড়িয়ে বাড়ি কিনবেন, কেউ বা নিজের জন্য গাড়ি। বাংলায় একটি প্রবাদ বাক্য আছে, “লেখাপড়া করে যে গাড়ি-ঘোড়া চড়ে সে।“ তবে ডিজিটাল যুগে গাড়ি-ঘোড়া চড়তে লেখাপড়ার আরেকটি বিকল্পও রয়েছে, তা হল ইউটিউব ( Youtube )। কেউ নাচতে ভালো পারেন, কেউবা গাইতে, কেউ আবার লোকের পেটে খিল ধরাতে ওস্তাদ। তবে পারদর্শীতা যে বিষয়েই থাকুক না কেন, মোবাইল ফোনে ভিডিও রেকর্ড ইউটিউবে আপলোড ভিউ জোগাড় করতে পারলেই কেল্লাফতে। লক্ষপতি হওয়াতে আর আটকায় কে?

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

সম্প্রতি টেলি জগতের দুই পরিচিত মুখ সায়ক চক্রবর্তী ( Sayak Chakraborty ) ও রিয়াজ লস্করও ( Riaz Laskar ) বেছে নিয়েছেন ইউটিউবের পন্থাই। দুই মেগা সিরিয়াল ‘গাঁটছড়া’ ( Gaatchora ) ও ‘কাঞ্ছি’-র ( Kanchi ) পার্শ্বচরিত্রে অভিনয় করেন দুজনে। পর্দার বাইরে দুই অভিনেতা ঘনিষ্ঠ বন্ধুও বটে। দুজনের ‘লেটস স্টার্ট’ ( Let’s Start ) নামক একটি ইউটিউব চ্যানেল রয়েছে। চ্যানেলের সাবসক্রাইবারের সংখ্যাও লক্ষাধিক। দুই অভিনেতাই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। নিজেদের জীবনের নানা আপডেট তাঁরা শেয়ার করে নেন এই সামাজিক মাধ্যমটির দৌলতে। এবার দুই অভিনেতা তাঁদের ইনস্টাগ্রামে ( Instagram ) শেয়ার করেছেন গাড়ি কেনার সুখবর। প্রথমে সায়ক কিনলেন স্কুটি, তারপর রিয়াজ চার চাকা। রিয়াজের পোস্ট করা ভিডিওতে সায়ক কমেন্ট করেও জানান, এতদিন কাজ করেও তিনি চারচাকা কিনতে পারলেন না। তবে দুজনের সাফল্যে খুশি দর্শকরাও।

 

View this post on Instagram

 

A post shared by Sayak Chakraborty (@withlovesayak)

তবে শুধু নায়করা নন, পিছিয়ে নেই ধারাবাহিকের অভিনেত্রীরাও। নায়িকাদের মধ্যে গাড়ি কিনেছেন পিঙ্কিজি। বাদ পড়েননি জনপ্রিয় ধারাবতারের ’লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ( Lokkhi Kakima Superstar )–এর হংসিনীও। গত এক সপ্তাহে গাড়ি কিনেছেন টেলিজগতের প্রচুর সেলেব। আর নতুন গাড়ির সঙ্গে তাঁরা হরদম ছবিও দিচ্ছেন নিজেদের সোশ্যাল মিডিয়ায়। আর তাই নেটিজেনদের একাংশের মনে প্রশ্ন মাথাচারা দিচ্ছে, দুটো সিরিয়াল করেই রমরমিয়ে গাড়ি কিনছেন সেলেবরা, পরে সামাল দিতে পারবেন তো?



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement