fbpx

Riddhi Sen: কোলে বসে ছোট্ট ঋদ্ধি, বাবা কৌশিক সেনের জন্মদিন ছবি পোস্ট করে আবেগপ্রবণ অভিনেতা

প্রিয় বন্ধু, বাবার জন্মদিনে ধরলেন কলম, শৈশবের স্মৃতি ভাগ করলেন কৌশিক পুত্র ঋদ্ধি! মুগ্ধ নেটনাগরিকরা

মন্টি শীল, কলকাতা: জন্মদিন, এই বিশেষ দিনটার আসলেই সকলের মনে ভেসে ওঠে হাজারও মিষ্টি মধুর স্মৃতি। আর এই বিশেষ দিনেই অভিনেতা ঋদ্ধি সেন ( Riddhi Sen ) সোশ্যাল মিডিয়া তাঁর সবচেয়ে নিকট বন্ধু, তাঁর বাবা কৌশিক সেন’কে ( Kaushik Sen ) কেন্দ্র করে একটি ভালবাসায় ভরা পোস্ট করলেন। বলে রাখা ভাল, অভিনয়ের মঞ্চে একাধিকবার বাবা কৌশিক সেন ( Kaushik Sen ) ও ছেলে ঋদ্ধি সেন ( Riddhi Sen ) এর যুগলবন্দি দেখেছেন গোটা দর্শকমহল। এমনকী দর্শকদের কাছ থেকে দু’হাত ভরা ভালবাসা পেয়েছেন এই জুটি। আর এদিন সেই বাবার জন্মদিনেই একটি স্মৃতি বিজড়িত পোস্ট সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের মাঝে ভাগ করে কলম ধরলেন অভিনেতা ঋদ্ধি সেন ( Riddhi Sen )।

অভিনেতা লেখেন, “দিনান্তে শুরু আরেকটা নতুন দিনের, তাই শুরুর ছবি দিলাম, শুরু, এক বন্ধুত্বের। যে বন্ধুত্ব বদলেছে, বদলাবে আরও, কিন্তু বন্ধুত্বের ‘মনটা’ এখন এই ছবির মতোই, এই মনটা বাবা এখনো বাঁচিয়ে রাখতে পেরেছে বলেই সে আলাদা, তাই বয়স বাড়লেও বয়সটা আটকে নেই শুধুমাত্র সংখ্যার জালে, কারণ বাবা তিক্ততাকে বিসর্জন দিয়ে এখনো বাঁচিয়ে রাখতে পেরেছে আবিষ্কারের সারল্য, বাঁচিয়ে রাখতে পেরেছে জীবন নামক এক এক আশ্চর্য ঘটনার প্রতি মুগ্ধতা, তিক্ততা এবং অসূয়া, যা বড্ডো তাড়াতাড়ি আর অল্পতেই গ্রাস করে আমাদের। শুভ জন্মদিন বাবা।

20c22

পোস্ট দেখা মাত্রই নেটমাধ্যমে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এমনকী অনুরাগীদের কাছে থেকে আসতে শুরু করে ভালবাসা ভরা মন্তব্য। যেখানে অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দেন তাঁর অনুরাগীরা। তবে শুধুমাত্র লেখনি নয়, অভিনেতা এদিন তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবিও পোস্ট করেন। যেখানে দেখা গিয়েছে, ছোট্ট একরত্তি ঋদ্ধি বাবা কৌশিক সেনের কোলে বসে রয়েছেন। যা দেখার পর রীতিমত মুগ্ধ নেটনাগরিকরা।

 

View this post on Instagram

 

A post shared by Riddhi Sen (@riddhi_sen_)


প্রসঙ্গত, ইদানিং অভিনেতা কৌশিক সেন’কে দেখা গিয়েছে স্টার জলসা সম্প্রচারিত ধারাবাহিক ‘গোধূলি আলাপ’এ। যেখানে অভিনেতা ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র অরিন্দম রায়ের ভূমিকায় অভিনয় করছেন। যা ইতিমধ্যেই দর্শকদের মনে আলোড়ন সৃষ্টি করতে শুরু করেছে। শুধু তাই নয়, খুব সম্প্রতি অভিনেতা কৌশিক এবং ঋদ্ধি সেনের একটি নাট্য দল ‘স্বপ্নসন্ধানীর নতুন নাটক ‘হ্যামলেট’ মঞ্চস্থ হয়েছে। যেখানে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অভিনেতা ঋদ্ধি সেনকে। যেটা দর্শকদের কাছে ভীষণ প্রসংশিত হয়েছে। তবে জন্মদিন উপলক্ষে অভিনেতার এই পোস্ট যে অনুরাগীদের মনে এক অদ্ভুত প্রতিক্রিয়ার সৃষ্টি করছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর