fbpx
Saturday, October 1, 2022

Rwitobroto Mukherjee: ক্লাস সেভেনে প্রেমে হাবুডুবু, পুজোর মরশুমে স্মৃতিচারণ, ছোটবেলার দিনগুলি নিয়ে কী বললেন ঋতব্রত?

সহপাঠীকে ভাললাগা থেকে কিশোরবেলার প্রেম, কেমন ছিল সেই দিনগুলো? পুরোনো স্মৃতি নিয়ে অকপট ঋতব্রত

মন্টি শীল, কলকাতা: আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা, শরতের গন্ধ গায়ে মেখে দেবী দূর্গাকে স্বাগত জানাতে প্রস্তুত আপামোর বঙ্গবাসী। শুরু হয়েগিয়েছে জোর কদমে প্রস্তুতি। যদিও এই ক্ষেত্রে একেবারে পিছিয়ে নেই বিনোদন জগতের নামী দামী তারকারাও। প্রায় প্রতিদিনই তাঁদের নিত্য নতুন পোস্ট এবং মিউজিক ভিডিয়ো দিয়ে অগণিত মানুষের মন জয় করছেন। যেমন কিছুটা করলেন বাংলা চলচ্চিত্র জগতে তরুণ অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায় ( Rwitobroto Mukherjee )। সম্প্রতি এই অভিনেতাকে দেখা গিয়েছে একাধিক ওয়েব সিরিজ এবং বাংলা চলচ্চিত্রে। কিন্তু এইবার মিউজিক অ্যালবাম প্রকাশ করতে চলেছেন ঋতব্রত।

জানা গিয়েছে, খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শিল্পী অনুপম রায়ের ( Anupam Roy ) নতুন মিউজিক অ্যালবাম ‘গা ছুঁয়ে বলছি’ ( Ga Chuye Bolchi )। যেখানে প্রধান ভূমিকায় দর্শকদের মাঝে ধরা দিতে চলেছেন অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায় ( Rwitobroto Mukherjee )। এছাড়াও এই মিউজিক অ্যালবামে ঋতব্রত মুখোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে অঙ্গনা রায়’কে ( Angana Roy )। আর সেই উপলক্ষ্যে অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায় এক বিশেষ সাক্ষাৎকারে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে সকলের সঙ্গে ভাগ করে নিলেন তাঁর কিশোরবেলার প্রথম প্রেমের কথা।

20c42

এদিন অভিনেতা জানান, ‘শিল্পী অনুপম রায়ের সঙ্গে তাঁর বহুদিনের পরিচিতি, কিন্তু কখনোই তাঁর সঙ্গে কাজ করার সুযোগ হয়ে ওটেনি। তবে অবশ্য কাজ করার একটা পরিকল্পনা ছিল। কিন্তু একদিন শিল্পী অনুপম রায় নিজে তাঁকে ফোন করে তাঁর আগামী মিউজিক অ্যালবামে কাজ করার প্রস্তাব দেন। গানটি তাঁর প্রথম থেকেই ভীষণ পছন্দ হয়েছিল। এই গানটার মধ্যে দিয়ে একটা বাঙালিয়ানা রয়েছে, যা বাঙালি আবেগকে সহজেই ছুঁতে পারবে’। এরপর অভিনতা জানান, ‘গানটির প্রকাশ পাওয়ার পর থেকে এখনও পর্যন্ত ভীষণ ভাল প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। অনুপম রায় এবং অঙ্গনার সঙ্গে কাজ করে এক সুন্দর অভিজ্ঞতার সাক্ষী হয়েছেন তিনি’।

এরপর অভিনেতার প্রথম প্রেমের প্রসঙ্গ উপস্থাপিত হলে ঋতব্রত জানান, ‘পুজোর সময় প্রেমের প্রস্তাব দেওয়াটা তুলনামূলক সহজ। তখন তিনি সপ্তম শ্রেণীর ছাত্র। তিনি একজনকে অনেকদিন ধরে পছন্দ করতেন। এরপর এমনই এক পুজোর মরসুমে তিনি তাঁকে প্রেম প্রস্তাব দেন। সেই বছর তাঁর পুজোটা বেশ স্মরণীয় কেটেছিল। যা পুজোর পরেও সেই প্রেম বজায় ছিল। যার কারণে লুকিয়ে ফোন করা থেকে শুরু করে, নোটস নেওয়ার অজুহাতে দেখা করা এসবই করেছেন তিনি’। তবে এদিন অভিনেতা তাঁর পুরোনো প্রেমের স্মৃতিচারনা করে বলেন, ‘অনুপম রায়ের গান এক পলকে সেই কিশোর প্রেমে ফিরে যেতে বাধ্য করবে সকলকেই’।

google-news-icon

লেটেস্ট খবর