fbpx

Sabyasachi-Aindrila: যুদ্ধে জয়ী তাঁরা! ক্যান্সারকে হারিয়ে সব্যসাচীকে সঙ্গী করে পর্দায় নতুন অবতারে ঐন্দ্রিলা

অনীশ দে, কলকাতা: একই ছবি বা ধারাবাহিকে কাজ করা কালীন অনেক অভিনেতা অভিনেত্রীর মধ্যে সম্পর্ক গড়ে উঠেছে। তবে সেই সমস্ত সম্পর্কের দীর্ঘস্থায়ী না হওয়ার সম্ভাবনাই থাকে বেশি। তবে এই ধারণাকে পুরোপুরি ভেঙে গুড়িয়ে দিয়েছে সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury) এবং ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। এর আগে মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে কাজ করেছিলেন সব্যসাচী (Sabyasachi Chowdhury)। সেখান থেকেই দর্শকদের চোখের মণি হয়ে ওঠে এই জুটি। কিন্তু নিজের ভালবাসার জন্যে এই কয়েকদিনে সব্যসাচী (Sabyasachi Chowdhury) কী কী করেছে তা সবাই দেখেছে।

sabyasachi 3

দীর্ঘদিন ক্যান্সারের মোকাবিলা করেছেন ঐন্দ্রিলা। গতবছর ক্যানসারকে হারিয়ে আবার শুটিং ফ্লোরে ফিরেছেন ঐন্দ্রিলা (Aindrila Sharma)। এই দীর্ঘ কঠিন সময়ে তার পাশে একজনই ছিলেন, তিনি সব্যসাচী। ঐন্দ্রিলার (Aindrila Sharma) অসুস্থ হওয়া থেকে শুরু করে সুস্থ হয়ে ওঠা পর্যন্ত তাকে চোখে হারিয়েছেন সব্যসাচী। কালার্স বাংলার ঝুমুর ধারাবাহিকের হাত ধরে ছোটপর্দায় অভিনয় শুরু করেন ঐন্দ্রিলা (Aindrila Sharma)। এরপর একে একে জীবন জ্যোতি, জিয়ন কাঠি, প্রভৃতি ধারাবাহিকে কাজ করেছিলেন ঐন্দ্রিলা। জিয়ন কাঠি ধারাবাহিকে অভিনয় করাকালীন অসুস্থ হয়ে পড়েন ঐন্দ্রিলা।

img 20220524 140155

এমনকি দাদাগিরি, দিদি নং ১ রিয়ালিটি শোতে উপস্থিত হয়ে নিজের জীবন সংগ্রামের কথা ভাগ করে নিয়েছেন দর্শকদের সাথে। ক্যানসারকে হারিয়ে জীবনের মূলস্রোতে ফিরে আসার পর ঐন্দ্রিলা প্রথম কাজের সুযোগ পেলেন। তবে এই কাজের প্রতি নিজেকে সমর্পণ করার একটি অন্যতম কারণ সব্যসাচী। ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকের হাত ধরে বামাক্ষ্যাপার পর আবার পর্দায় ফিরতে চলেছেন সব্যসাচী। আর এই একই ওয়েব সিরিজে তার বিপরীতে থাকতে চলেছেন ঐন্দ্রিলা।

sabyasachi 2

এই গল্পের মূল কেন্দ্রবিন্দু নতুন করে বাঁচতে শেখা। সোহম অভিনীত কলকাতার হ্যারির পরিচালক রাজদীপ ঘোষ পরিচালনা করতে চলেছেন এই সিরিজ। তবে ঐন্দ্রিলা এবং সব্যসাচী একসাথে অভিনয় করলেও একে ওপরের বিপরীতে থাকবেন না বলে জানিয়েছেন পরিচালক। এই সিরিজে সব্যসাচী একজন বিবাহিত পুরুষের ভূমিকায় অভিনয় করবেন। কিন্তু সাংসারিক জীবনে তার কোনও শান্তি নেই। বউয়ের ভালোবাসা পেতে সে অপারক। সেখান থেকেই সে বেছে নেয় আত্মহত্যার পথ। আর সেখানেই এক বড় মোড় আসে তার নেতিয়ে পড়া জীবনে। এই সিরিজে এই যুগল বাদেও দেখা যাবে রজতাভ দত্ত, সুমন্ত মুখোপাধ্যায় এবং পূজা সরকারকে।

google-news-icon

লেটেস্ট খবর