fbpx

Saibal Bhattacharya:মাথা ফেটে বইছে রক্তের স্রোত! আত্মহত্যার চেষ্টার সময় করা ভিডিয়োতে কী বললেন শৈবাল ভট্টাচার্য

ভয়ংকর রক্তারক্তি কান্ড। মাথা থেকে বুক ভেসে যাচ্ছে রক্তে। মাথায় ধারালো অস্ত্রের কোপ। টলিপাড়ায় আবার আত্মহত্যার চেষ্টা। তবে এবার কোনও তরুণী অভিনেত্রী বা মডেল নয়, একসময় বেশ জাঁদরেল অভিনেতা শৈবাল ভট্টাচার্যের ভিডিও সামনে এল। রক্তে মাখামাখি শরীর, ভারসাম্য হীন অবস্থা। মুখে গোঁজা সিগারেট। আর এলোমেলো কথা। ফেসবুকে এমন একটি ভিডিও ছেড়েছেন অভিনেতা

না! কোনও সিরিয়ালের রঙ চড়ানোর দৃশ্য নয়। বাস্তবিকই আত্মহত্যা করতে চেয়েছিলেন? কিন্তু কেন এমন ঘটালেন? অভিনেতার নিজের বয়ানে এলোমেলো শব্দ চয়নে যা বলার চেষ্টা করলেন, তা খানিকটা এরকম, “আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য হলাম।’’ তারপর আরও অস্পষ্ট শব্দ, ” এর জন্য আমার স্ত্রী, শাশুড়ি এবং…”কথা শেষ হওয়ার আগেই ভিডিও শেষ। এরপরই রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিত্তরঞ্জন হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে।

img 20220809 150504
অভিনয় পেশা ভীষণ অনিশ্চিত। পেশাগত কারণেই নেমে এসেছিল হতাশা। বেশ কিছুদিন হল মানসিক চাপে ছিলেন। সোমবার রাতেই ঘটান সেই নৃশংস ঘটনা। তবে পরিবারের নাম করে কী বলতে চাইলেন তা এখনও স্পষ্ট নয়। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছেন। মানসিক অবসাদ তারওপর অতিরিক্ত মদ্যপান। কান্ড জ্ঞান হীন অবস্থায় এই ঘটনা ঘটিয়েছেন বলে জানা যাচ্ছে। একসময় একাধিক সিনেমা সিরিয়ালে অভিনয় করেছেন। শৈবাল ভট্টাচার্যকে ‘প্রথমা কাদম্বিনী’ তেও দেখা গিয়েছিল। তবে মূলত খল চরিত্রে অভিনয় করতেন। কিছুদিন আগে ওয়েব সিরিজেও দেখা গেছে তাকে। তবে সময়ের সঙ্গে ফিকে হচ্ছিল কাজ আর সেই থেকেই নিজের ওপর নামিয়ে আনলেন চরম আঘাত। এমনটাই মনে করছেন পুলিশ।

google-news-icon

লেটেস্ট খবর